ওটিটি তে বোমান ইরানি

0

Last Updated on June 9, 2022 8:26 PM by Khabar365Din

৩৬৫দিন। সাইকোলজিকাল থ্রিলার এর হাত ধরে প্রকৃতিতে ডেবিউ করতে চলেছেন বোমান ইরানি (Boman Irani)। সম্পূর্ণ সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ওয়েব সিরিজ মাসুম (Masoom)। বুধবার মুক্তি পেল এই সিরিজের ট্রেলার। এই সিরিজ সম্পর্কে বোমান ইরানি জানান, আমি মাসুমের সঙ্গে আমার দীর্ঘ প্রতীক্ষিত ডিজিটাল আত্মপ্রকাশ করেছি। এই বছর আমার কিছু প্রিয় সিরিজ তৈরি করছে ডিজনি প্লাস হটস্টার (Disney Plus Hotstar)। সিরিজটি এমন একটি উইন্ডো যা আমার জন্য একটি নতুন জগত খুলে দেয় এবং আমাকে আরও শ্রোতাদের আর দর্শকদের কাছে পৌঁছতে সাহায্য করবে।

- Advertisement -

আমার রিল লাইফের মেয়ে সামারার সঙ্গে বাবার চরিত্রে অভিনয় করা বেশ চ্যালেঞ্জিং ছিল। সামারার মতো তাজা প্রতিভা এবং অত্যন্ত প্রতিভাবান ক্রুদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা আমার চিরকাল মনে থাকবে। আমি এই সিরিজের মাধ্যমে একজন তরুণ অভিনেতার শিল্পকে দেখে আনন্দ পেয়েছি এবং এটি আমাকেও বড় হতে সাহায্য করেছে। আইরিশ সিরিজ ‘ব্লাড’-এর ভারতীয় সংস্করণ হতে চলেছে এই সিরিজটি। সিরিজটি পরিচালনা করেছেন মিহির দেসাই।

ছবির মূল গল্প হল পাঞ্জাবের ফালুলি অঞ্চল কে কেন্দ্র করে। সেখানকার এক গ্রামের মেয়ে যে তার বন্ধুর সঙ্গে হওয়া মর্মান্তিক ঘটনার সত্য উদঘাটনে এগিয়ে এসেছে। কিন্তু পরিবারের সকলেই যখন ভালবাসা আর সুরক্ষার আড়ালে সত্যিটা লুকোতে চাইছে তখন কাকে বিশ্বাস কাকে বিশ্বাস করবে সে তা নিয়েই মূল গল্প। এই সিরিজে বামান ইরানি ছাড়াও অভিনয় করেছেন সামারা তিজোরিকে মঞ্জরী ফড়নিশ, বীর রাজওয়ান্ত সিংহ, উপাসনা সিংহ, মনুঋষি চাড্ডা প্রমুখদের। সিরিজটি মুক্তি পেতে চলেছে ডিজনি প্লাস হটস্টারে ১৭ জনু।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here