গৃহবধূর রহস্যমৃত্যু ট্যাংরায়,ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

0

Last Updated on June 22, 2022 6:19 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন। ফের রহস্যমৃত্যু শহরে।ঘর থেকে উদ্ধার হল গৃহবধূর ঝুলন্ত দেহ।ঘটনাটি ঘটেছে ট্যাংরা থানা এলাকায়।ওই গৃহবধূকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করা হয়।ইতিমধ্যেই ট্যাংরা থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।মৃতের নাম পূজা রাম(৩০)।

জানা গিয়েছে,সোমবার সকালে সাড়ে এগারোটা নাগাদ গৃহবধূর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়।জানা গিয়েছে,ঘটনার সময় বাড়িতে কেউ ছিল না। শ্বশুরবাড়ির লোকজন বাইরে থেকে ফিরে দেখেন ঘরের দরজা ভেতর থেকে বন্ধ।একাধিকবার ডাকাডাকি করলেও কোনও সাড়া মেলেনি।এরপর ধাক্কা দিয়ে দরজা ভাঙতেই ঝুলন্ত অবস্থায় গৃহবধূর দেহ উদ্ধার হয়।এরপর খবর দেওয়া হয় স্থানীয় ট্যাংরা থানায়।

ওই গৃহবধূকে উদ্ধার করে এবং পরে নীলরতন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।কিন্তু তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি বলে জানিয়েছে পুলিশ।কী কারণে ঘটনাটি ঘটেছে তার তদন্ত করছেন ট্যাংরা থানার পুলিশ।

এটি আত্মহত্যা নাকি নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ, তা খতিয়ে দেখছেন তদন্তকারী আধিকারিকরা। ইতিমধ্যেই পূজার শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে কথা বলেছেন পুলিশকর্মীরা।তবে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here