Lionel Messi: আর কত মিথ্যা কথা বলবেন মেসিকে নিয়ে? কড়া আক্রমণ তারকার বাবার

0

Last Updated on March 18, 2023 8:08 PM by Khabar365Din

৩৬৫ দিন। লিও মেসি নাকি বার্সেলোনায়? নাকি যাচ্ছেন আবারও একবার রোনাল্ডোর প্রতিদ্বন্দ্বী হয়ে সৌদি লিগে। যত দিন যাচ্ছে কমে আসছে মেসির মেয়াদ পিএসজিতে, বাকি আছে মাত্র কয়েক মাস। ক্লাব চুক্তির মেয়াদ বৃদ্ধির জন্য প্রস্তাব দিয়েছেন এই বিশ্বকাপ জয়ীকে। কিন্তু এখনও তাতে স্বাক্ষর করতে রাজি হননি। স্বাভাবিক ভাবেই সমর্থকদের মধ্যে মাথাচাড়া দিয়ে উঠছে নানান ট্রান্সফার গুজব। ১০০০ এর বেশি ম্যাচ খেলা মেসির কাছে এটি প্রতি বছরের গল্প, এসব মাথা না ঘামিয়ে নিজের খেলাটা খেলে যান। কিন্তু ধৈর্যের বাঁধ ভেঙে গেল লিওনেল মেসির বাবা, হোরহে মেসির। তিনি সংবাদ মাধ্যমকে কড়া বার্তা দিলেন।

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির পিএসজিতে বেশ ভালো খেলছেন। লিগ ওয়ানের শিরোপা এবারেও তাদের কাছেই রেখে দিতে প্রস্তুত প্যারিস সা জার্মান। সেই লিগের সর্বোচ্চ অ্যাসিস্ট লিওনেল মেসি। চ্যাম্পিয়ন্স লিগে তার দল ছিটকে গেলেও, ঘরোয়া লিগে তার পারফরম্যান্স নিয়ে কোনো প্রশ্ন নেই। বিশ্বকাপে সোনালী বল জয়ী মেসি তার পারফরম্যান্সের মান বুঝিয়ে দিয়েছে বিশ্বকে। ফলে এই বছর জুন মাসে মেসির চুক্তি শেষ হলে ট্রান্সফার মার্কেটে ঘটতে পারে অনেক বিশ্বয়।

বাজারে সবথেকে বেশি চলছে মেসির তার ছোটবেলার ক্লাব বার্সেলোনায় ফিরে যাওয়ার গুজব। বার্সেলোনার হাত ধরেই মেসির পরিচিতি প্রথম শ্রেণীর ফুটবলে। কিন্তু ২০২১এ ক্লাবের অর্থনেতিক অবনতির জন্য ক্লাব ছাড়তে বাধ্য হন মেসি। আরো গুজব শোনা যাচ্ছে যে সৌদি লিগে রোনাল্ডোর রাইভাল আল হিলাল ক্লাবে যেতে পারেন তিনি। ৬০ কোটি ইউরোর প্রস্তাব দিতে পারে মেসিকে। তবে এসব গুজব শুনে ক্ষিপ্ত মেসির বাবা, তিনি সংবাদমাধ্যমকে আক্রমন করে বললেন, “তোমরা মিথ্যা কথা বলা বন্ধ করবে কখন? প্রমাণ কোথায়?”
পিএসজি কোচ ক্রিস্টফ গলতিয়েরকে মেসির পিএসজি ছাড়ার সম্ভাবনা নিয়ে জিজ্ঞেস করা হলে তিনি বললেন, “আমি জানি লিও মেসি এবং বোর্ডের মধ্যে কথা চলছে। আমি জানি অনেকে অনেক কিছু বলছেন কিন্তু লিও মেসি ড্রেসিং রুমে খুশি আছেন ।মেসি ১৮টি গোল এবং ১৭টি অ্যাসিস্ট করেছেন এই মরশুমে। বায়ার্নের বিরুদ্ধে পারফরম্যান্স নিয়ে অনেক রকম প্রশ্ন উঠছে কিন্তু তিনি একা নন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here