অনলাইনে উচ্চমাধ্যমিকের রেজাল্ট দেখার সময় পিছল

0

Last Updated on June 9, 2022 7:58 PM by Khabar365Din

৩৬৫ দিন। আগামীকাল উচ্চমাধ্যমিকের ফলপ্রকাশ (Result)।সেদিন অনলাইনেই দেখা যাবে ফলাফল।তবে সেই সময়ই খানিকটা পিছল।বুধবার সেই সময়সূচিতে সামান্য পরিবর্তন ঘটানো হয়েছে। সকাল সাডে় ১১টা নয়, দুপুর ১২টা থেকে অনলাইন ফল দেখা যাবে বলে জানিয়েছে উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ (WBCHSE)।বুধবার উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের তরফে এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

- Advertisement -

উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের সভাপতি চিরঞ্জিৎ ভট্টাচার্য স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়,১১.৩০টা নয়,১০ জুন দুপুর ১২টা থেকে অনলাইন উচ্চমাধ্যমিকের ফল দেখা যাবে। এসএমএস পরিষেবা,অনলাইন পোর্টাল এবং মোবাইল অ্যাপস, সব ক্ষেত্রেই দুপুর ১২টা থেকেই ফল জানা যাবে বলে জানানো হয়েছে।

আগামী ১০ জুন প্রকাশ হবে উচ্চমাধ্যমিকের ফলাফল।২০২২ সালে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন প্রায় ৮ লক্ষ পরীক্ষার্থী।পরীক্ষার মাত্র ৪৪ দিন এর মধ্যেই উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ ফলাফল ঘোষণা করতে চলেছে।উল্লেখ্য, চলতি বছর ২ এপ্রিল শুরু হয়েছিল উচ্চ মাধ্যমিক পরীক্ষা। শেষ হয়েছিল ২৭ এপ্রিল।সংসদের তথ্য অনুযায়ী, ৪৪ দিনের মধ্যেই প্রকাশিত হবে ফলাফল।করোনার ধাক্কা কাটিয়ে এবার রাজ্যে হয়েছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা।পড়ুয়াদের মানসিক অবস্থা,সুরক্ষা ও অন্যান্য বিষয়ের বিবেচনা করে এই প্রথমবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা হোম সেন্টারেই হয়েছে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here