চীন সহ মোট ৪০ হাজার হলে মুক্তি পেতে রাম গোপাল বর্মা পরিচালিত ছবি লাডকি দ্য ড্রাগন গার্ল

0

Last Updated on July 10, 2022 8:35 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। গত পাঁচ বছর আগে পরিচালক রাম গোপাল বর্মা ঘোষণা করেছিলেন ব্রুসলিকে শ্রদ্ধা জ্ঞাপনের জন্য তিনি তৈরি করতে বলেছেন ছবি। ছবির দিয়ে ছিলেন ড্রাগন গার্ল । ছবির জন্য পাঁচ বছর ধরে নতুন মুখ খুঁজছিলেন পরিচালক রাম গোপাল বর্মা। বহুবার স্টার কিডদের কথা উঠে এসেছিল।

কিন্তু তিনি ঠিক করেছিলেন স্টার কিড নয় সাধারণদের মধ্যে থেকে নতুন ট্যালেন্ট খুঁজে নিয়ে আসবেন। রামগোপাল বর্মার নতুন আবিষ্কার ব্রুসলী গার্ল। ছবির নাম লারকি, ড্রাগন গার্ল। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করয়েছেন পুজা বহেলকার। বর্তমানে রাম গোপাল বর্মা এর কারণে তিনি ইন্টারন্যাশনাল স্টার।

অতুলনীয় অভিনয় এবং মার্শাল আর্ট এর মাধ্যমে বহু অ্যাকশন দৃশ্য করেছেন তিনি কোনও সাহায্য ছাড়া। তাই তাকে স্টার বলাটা বাঞ্ছনীয় বলে মনে করেন স্বয়ং পরিচালক। কারণ এই প্রথম কোনও ভারতীয় সিনেমা মুক্তি পাবে চিনের প্রেক্ষাগৃহে। আরও পাঁচটি ভাষায় মুক্তি পাবে রাম গোপাল বর্মার ‘লড়কি: ড্রাগন গার্ল’। ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে নজির গড়তে চলেছে এই ছবি।

সেই জন্য চিনা-সহ আরও পাঁচটি ভাষায় দেখানো হবে এই ছবি। মুম্বইয়ে এক সাংবাদিক বৈঠকে রামগোপাল জানিয়েছেন, চিনা ভাষায় এই ছবি একই দিনে দেখা যাবে চিনের প্রায় ৪০ হাজার পর্দায়। এ ছাড়াও হিন্দি, তামিল, মালায়লম, কন্নড়, তেলুগু ভাষাতেও এই ছবি দেখা যাবে। হঠাৎ ব্রুসলি নিয়ে ছবি কেন এই প্রশ্নে তিনি জানান , ছোটবেলা থেকেই আমি ব্রুস-লির ভক্ত। এই ছবি নিয়ে আমি সব থেকে বেশি আশাবাদী।

আগামী ১৫ জুলাই আমার স্বপ্ন ও এই ছবি একই সঙ্গে সারা পৃথিবীতে মুক্তি পেতে চলেছে, এর থেকে ভাল আর কিছু হতেই পারে না। প্রসঙ্গত, কোনওদিনই স্টারকিডদের নিয়ে ছবি করবেন এই ভাবনাটা তিনি ভাবেন নি। জীবনের প্রথম ছবি ১৯৯০ সালে শিবা থেকে শুরু করে শেষ ছবি থ্রিলার, সেই একই ফর্মুলায় চলেছেন তিনি। অনন্ত ১৪ জন আনকোরা অভিনেতা-অভিনেত্রীকে সুযােগ দিয়ে একটা প্যারালাল কর্পোরেট ফিল্ম ইন্সটিটিউট তৈরি করেছেন রামু।

প্রতিবার নতুন মুখ , অখ্যাত অচেনা প্রতিভারা পেডিগ্রি ছাড়াই মুম্বই চলচ্চিত্রে জগতে তাঁর হাত ধরেই পা রেখে চলেছে। নার্গাজুন (শিবা) থেকে চক্রবর্তী, শেফালি (সত্য), উর্মিলা (রঙ্গীলা), প্রীতি জিন্টা (দিল সে), রেবতি (রাত), অন্তরা মালি (প্রেম কথা), জিয়া খান (নিঃশব্দ), তেলেগু থেকে তামিল হয়ে হিন্দি প্রায় ৫০ জন নতুন প্রতিভাকে রামগােপাল নিয়ে এসেছেন দর্শকদের সামনে। রামগােপালের এই প্রচেষ্টা ভারতীয় চলচ্চিত্রে দৃষ্টান্ত স্বরূপ। পরিচালক রামগোপাল বর্মার ছবি ‘লড়কি: ড্রাগন গার্ল’ মুক্তি পেতে চলেছে আগামী ১৫ জুলাই।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here