প্রতারণার শিকার ভ্যান চালক

0

Last Updated on June 21, 2022 7:05 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন।শান্তিপুরে প্রতারণার শিকার এক ভ্যানচালক। ঘটনাটি শান্তিপুর পোড়া ডাঙ্গা পাড়া এলাকায়। ওই এলাকার ভ্যানচালক ভরত সাঁতরার অভিযোগ, তার কাছে একটি ফোন আসে লটারি পেয়েছেন বলে তারপরে তাকে স্থানীয় সাইবার ক্যাফে যেতে বলেন। তিনি কিছু বুঝতে না পেরে চলে যান সাইবার ক্যাফে, এর পরেই ওই প্রতারক এর সাথে সাইবারক্যাফের মালিকের সাথে কথা বলেন ওই প্রতারক।

সাইবার ক্যাফের মালিক কে কুড়ি হাজার টাকা পাঠাতে বলেন, সাইবার ক্যাফের মালিক তার অ্যাকাউন্ট থেকে কুড়ি হাজার টাকা পাঠিয়ে দেয় ওই প্রতারক কে। কিন্তু কিছু জানতে পারছেন না ওই ভ্যান চালক। সাইবার ক্যাফের মালিক ভ্যানচালককে বলে আমি কুড়ি হাজার টাকা পাঠিয়ে দিয়েছি, তখনই মাথায় হাত ভ্যানচালকের। ভ্যানচালক সাইবার ক্যাফের মালিককে বলেন আমাকে বলা হয়েছে কুড়ি হাজার টাকা লটারি পেয়েছি কিন্তু উল্টো ওই প্রতারক কুড়ি হাজার টাকা ভ্যানচালকের কাছ থেকে আত্মসাৎ করে নেয়।

ভ্যান চালক সাইবার ক্যাফের মালিক কে কুড়ি হাজার টাকা দিতে না পারায় সাইবার ক্যাফের মালিক ওই ভ্যানচালককে আটকে রেখে দেয়। এর পরেই ওই ভ্যান চালক তার আত্মীয়-স্বজন কে ফোন করে এবং তারা একটি স্কুটি গাড়ি ওই সাইবারক্যাফের মালিককে দিয়ে ভ্যানচালককে ছাড়িয়ে নেয়। যদিও এখনো কুড়ি হাজার টাকা দিতে পারিনি ভ্যান চালক ভারত সাঁতরা।

এই ঘটনায় শুক্রবার শান্তিপুর থানা দ্বারস্থ হয় ভ্যানচালক ভরত সাঁতরা, এছাড়া প্রতারণার অভিযোগে শান্তিপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে। ভ্যানচালক জানান, যেই নম্বর থেকে ফোন এসেছিল সেটি একটি জিওর নাম্বার, এখন কিভাবে টাকা জোগাড় করবেন সেটাই বুঝতে পারছেন না ভ্যানচালক ভরত সাঁতরা।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here