সঞ্জয় লীলা বানশালী পরিচালিত হীরামান্ডি নেটফ্লিক্সে বিক্রি হল ২০০ কোটি টাকায়

0

Last Updated on June 6, 2022 8:42 PM by Khabar365Din

৩৬৫দিন। সঞ্জয় লীলা বানশালী (Sanjay Leela Bhansali) পরিচালিত হীরামান্ডি (Heeramandi) সিরিজ নিয়ে দর্শকদের উত্তেজনা শুরু থেকেই ছিল অনেকটা বেশি। কারণ এই ওয়েব সিরিজের মাধ্যমে সঞ্জয় লীলা বানসালি ডিজিটাল প্লাটফর্মে ডেবিউ করতে চলেছে। এছাড়াও এই ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়া কে।

- Advertisement -

ক্যারিয়ারের ২৫ বছর পূর্ণ করা বলিউডের অন্যতম প্রভাবশালী পরিচালক সঞ্জয় লীলা বানসালি জনপ্রিয় এই সিরিজ মুক্তি পাবে নেটফ্লিক্সে । এই সিরিজটির বিনিময় নেটফ্লিক্স (Netflix) সঞ্জয় লীলা বানসালি কে দেবে ২০০ কোটি টাকা। হীরামান্ডি’ ওয়েব সিরিজ প্রসঙ্গে সঞ্জয় লীলা বানসালির ভাষ্য, ১৪ বছর ধরে এই চিত্রনাট্য নিয়ে নানা গবেষণা করছেন।

হীরামান্ডির যৌনকর্মীরা আসলে সেখানকার রানি। তাঁদের গল্প অত সহজে বলা সম্ভব নয়। এই গল্পের পরিধি অনেকটাই বড়, তাই এটি ওয়েব সিরিজ করার কথাই ভেবেছেন। প্রতিটি পর্বই হবে স্বাধীন ফিচার ফিল্ম। এই সিরিজের মূল গল্প হল, স্বাধীনতাপূর্ব লাহোরে অবস্থিত হীরামান্ডি পাকিস্তানের জনপ্রিয় এক যৌনপল্লি কে ঘিরে। সেখানকার যৌনকর্মীদের গল্প নিয়েই তৈরি হচ্ছে সিরিজটি। তবে সিরিজে কারা অভিনয় করছেন, তা এখনও জানা যায়নি। মোট সাত পর্বের এই সিরিজের প্রথম এপিসোড বাদে বাকি ছয়টি এপিসোডে সঞ্জয় লীলা বানসালির সহ পরিচালক হিসেবে বিভু পুরী।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here