‘আওয়ার বেবি…কামিং সুন’ ইনস্ট্রাগ্রামের খবর, আলিয়া মা হতে চলেছেন

0

Last Updated on June 27, 2022 7:02 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন। ‘আওয়ার বেবি…কামিং সুন’। বিয়ের মাত্র আড়াই মাসের মধ্যেই মা হতে চলেছেন ২৯ বছর বয়সী আলিয়া ভাট।এই একটা ক্যাপশনে নেট দুনিয়া তোলপাড়।সোমবার সকালে ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন আলিয়া ভাট।

সেখানে প্রথম ছবিতে দেখা যাচ্ছে, হসপিটালের বেড়ে শুয়ে রয়েছেন আলিয়া,মুখে তাঁর চওরা হাসি।আর পাশেই বসে রয়েছেন রণবীর কাপুর। আর তাঁদের সামনেই রয়েছে আল্ট্রাসোনোগ্রাফির মেশিন। সেখানেই লাভ সাইন দেওয়া ইমোজিও রয়েছে।অর্থাৎ তাঁদের ক্যাপশনে এবং ছবি বুঝিয়ে দিয়েছে রানলিয়ার প্রথম সন্তান আসতে চলেছে।

তাঁরই সঙ্গে পশুপ্রেমী আলিয়া আরও একটি ছবি পোস্ট করেন, সেখানে রয়েছে একটি পুরুষ এবং মহিলা সিংহ এবং সঙ্গে রয়েছে তাঁদের ছোট সন্তান।দুটি ছবির মাধ্যমেই নিজেদের সন্তান আসার খবর জানিয়েছেন তাঁরা ইনস্টাগ্রামে এই খবর দেওয়ার সঙ্গে সঙ্গেই তাঁদের পরিবার এবং খুব কাছের লোকেদের শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে ইনস্টাগ্রাম ওয়াল।

প্রথমেই আলিয়ার মা সোনি রাজদান শুভেচ্ছা বার্তায় লিখেছেন, অভিনন্দন মা এবং বাবা সিংহকে। পরিচালক করণ জোহার লেখেন, আমার হৃদয় খুশিতে ফেটে যাচ্ছে।শুধু তাঁরাই নয় প্রিয়াঙ্কা চোপড়া ইনস্টাগ্রামে কমেন্ট বক্সে লিখেছেন,তোমাদের অভিনন্দন। অপেক্ষা করতে পারছিনা।

এছাড়াও একে একে পরিণীতি চোপড়া,রাকুল প্রীত,মৌনী রায়,ঈশান খাট্টার সহ বহু সেলিব্রেটি এই খুশির খবরে তাঁদের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।উল্লেখ্য, গত ১৫ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হন রনবীর কাপুর এবং আলিয়া ভাট।খুবই কাছের বন্ধুবান্ধব এবং বাড়ির লোকজনের সঙ্গেই মুম্বাইতে সারেন বিয়ে।

কিছুদিন আগেই আগামী ছবি সামসেরার প্রমোশনে এসে রণবীর কাপুর বলেন,এই বছর আমার জন্য অনেক বড় তারই সঙ্গে দারুন বছর।

কারণ আমার বিয়ে হল। এটা সব থেকে দারুন বিষয় আমার জীবনে।আমি ছবিতে ডায়লগের মধ্যে দিয়ে বলেছি, বিয়ে ভাত-ডালের মতো।তবে মাঝে মাঝে কিমা-পাও হাক্কা নুডলসও দরকার জীবনে। কিন্তু এখন আর সেসব মনে হয় না।আলিয়া আমার জীবনে মশলা তড়কা সবই।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here