পুতিন বান্ধবী আলিনাকে
যমজ সন্তানসহ গুম করেছেন

0
3654
Advertisement

Last Updated on October 9, 2020 7:05 PM by Khabar365Din

৩৬৫ দিন। রহস্যজনক ভাবে উধাও রাশিয়ার অলিম্পিকে জোড়া সোনাজয়ী জিমন্যাস্ট আলিনা কাবায়েভা। সেই সঙ্গে খোঁজ নেই তাঁর দুই যমজ সন্তানের। শোনা যায়, রাশিয়ার সুপ্রিমো ভ্লাদিমির পুতিন এদের বাবা। আলিনার তার দেওয়া শেষ সাক্ষাৎকারে এমনটাই দাবি করেন।রাশিয়ার কোনও এক বেসরকারি ক্লিনিকে ২০১৯ সালে যমজ সন্তানের জন্ম দেন পুতিনের অত্যন্ত ঘনিষ্ট আলিনা। তখন ক্রেমলিনের নির্দেশে বিদেশ থেকে আনা হয়েছিল হাফ ডজন বিশেষজ্ঞ ডাক্তারদের টিম।

এখন সেই ক্রেমলিনই উল্টো সুর গাইছে। প্রেসিডেন্টের এইরকম কোনও গোপন ফার্স্ট লেডি কোনদিন ছিলই না। ক্রেমলিন ক্রিটিকরা অবশ্য ছেড়ে দেওয়ার বান্দা নয়। সরাসরি জানতে চেয়েছে ২০১৯-এর পর কোথায় গেল মেয়েটি এবং তার দুই যমজ সন্তান। বিভিন্ন অনুষ্ঠানে আলিনার সঙ্গে প্রেসিডেন্টকে দেখা গেছে। সংবাদপত্রে ছবি প্রকাশিত হয়েছে। প্রায় প্রতি ছবিতেই মুগ্ধ দৃষ্টিতে পুতিনকে তাকিয়ে থাকতে দেখা যায় ওই সুন্দরীর দিকে। এখানেই আমেরিকার সঙ্গে রাশিয়ার তফাৎ।

আমেরিকা যা করে বুক ফুলিয়ে করে। এই যেমন প্রেসিডেন্ট ট্রাম্পের এক সুন্দরীকে মনে ধরল। আর তিনি তাঁকে নিয়ে এসে বসিয়ে দিলেন সর্বোচ্চ পদে। নিজের ডান হাত করে। রাশিয়ার মত লুকিয়ে কিছু করা কারবার আমেরিকায় হয়না। পুতিনদের ধরনটা হল, জলে নাবব কিন্তু চুল ভেজাবো না। যেই দেখা গেল কানাকানি শুরু হয়েছে, মিডিয়ায় লেখালেখি, ক্রেমলিন ক্রিটিকরা আঙ্গুল তুলেছে, ব্যাস! তক্ষুনি হাপিশ করে দাও। খুন কিনা এখনো প্রমাণিত নয়, কিন্তু গুম যে তা নিয়েও কি কারোর কোনও সন্দেহ নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here