আসানসোলবাসী শত্রুঘ্নজিকে জিতিয়ে বিজেপিকে খামোশ করে দিয়েছে – অভিনন্দন মমতার

0

Last Updated on June 28, 2022 4:27 PM by Khabar365Din

৩৬৫দিন। লোকসভার উপ-নির্বাচনে তৃণমূলের জয়ের পর মঙ্গলবার আসানসোলে প্রথমবার জনসভা করলেন মমতা। আসানসোলের জনসভা মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে প্রথমেই অভিনন্দন জানান আসানসোলের নবনির্বাচিত সাংসদ শত্রুঘ্ন সিনহাকে। মমতা বলেন, যে মানুষটা শুধু আসানসোল জিততেই আসেননি, জয়ের পরও বাবার আসানসোলে এসেছেন। সেই শত্রুঘ্ন সিনহা ও পুনম সিনহাকে অসংখ্য ধন্যবাদ। মুখ্যমন্ত্রী আরো বলেন, আপনারা শুধু আসানসোলকে জেতাননি, বিজেপিকে খামোশ করে দিয়েছেন। বিজেপিকে উত্তর দিয়েছেন। এত ভোটে জিতিয়েছেন যে আমরা গর্বিত। আসানসোলের লোকসভার সাংসদ ছিল বাবুল সুপ্রিয়। কিন্তু বিজেপির বাবুল সুপ্রিয় কে পছন্দ হয়নি।এসএসসি এবং টেট পরীক্ষার চাকরির ইস্যুতে সিপিএমকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন মমতা।

- Advertisement -

তার দাবি,
আমার হাতে ১৭ হাজার চাকরি আছে। যারা আপনাদের চাকরি কেড়ে নিয়েছে সেই সিপিএমের আইনজীবীদের কে বলুন চাকরি ফেরত দিতে। বিকাশ বাবুদের গিয়ে বলুন। যারা চাকরি আটকে আছে তাদের চাকরি দিতে। আদালত অনুমতি না দিলে আমি কি করে চাকরি দেব।পাশাপাশি আসানসোলের জনসভা থেকেই কেন্দ্রকে তীব্র আক্রমণ করেন মমতা।

তিনি বলেন,২০২৪ সালের নির্বাচনের আগে কেন্দ্র ললিপপ দেখাচ্ছে। বলছে অগ্নিবীর প্রকল্পে একবার ২০ হাজার আর একবার ৪০ হাজার ছেলে নেবে। রাজ্যের ভাগ্যে ১ হাজার চাকরি হবে না। যার আয়ু আবার ৪ বছর। আপনারা দেখুন গ্যাসের দাম কি? কৃষকদের অবস্থা কি। প্রতিবাদ করলেই ইডি, সিবিআই পাঠিয়ে দিচ্ছে বাড়িতে। বিজেপি সোশ্যাল মিডিয়া মানে ফেক ভিডিও দেখায়। মিথ্যে প্রতিশ্রুতি দেয়। ওরা খুন করলেও চর্চা হয় না আমি যদি কথা বলি আমাকে খুনি বানিয়ে দেয়। যারা মিথ্যা কথা বলে, চিটিংবাজি করে তার প্রতিবাদ আমরা করবোই। আমার সব সময় সত্যের পক্ষেই দাঁড়াবো।


এদিকে, নুপুর শর্মা ইসুতে ও নাম না করে মোদি সরকারকে একহাত নেন তৃণমূলের সভানেত্রী।বিজেপির লোক ধর্ম নিয়ে আপত্তিকর কিছু বললে তাকে গ্রেফতার করা হয় না। যারা ধর্ম নিয়ে আপত্তিকর মন্তব্য করছেন তাদের আমরা ছাড়বো না। ওদের পাপ আমরা নেব কেন?

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here