গত ২ মাস অক্লান্ত শুটিংয়ের পরে, সৌমিত্র পজিটিভ

0
2881

৩৬৫ দিন: কোভিড আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়। মঙ্গলবার সকাল ১১.১৫ নাগাদ তাঁকে বেলভিউ নাসিংহোমে ভর্তি করা হয়েছে। সৌমিত্রবাবুর মেয়ে জানিয়েছেন, আমরা ওঁকে বেলভিউতে ভর্তি করিয়ে দিলাম। ওনার সিওপিডির সমস্যা আছে, তাই কোনও রিস্ক নিতে চাইনি। এদিকে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, ওনার কোভিড রিপোর্ট পজেটিভ।  তবে সৌমিত্রবাবু ভালো আছেন, তেমন কোনও উপসর্গ নেই ওনার
তবে জ্বর আছে। ডাক্তার অরবিন্দ কর ওনাকে দেখছেন, এছাড়া ডাক্তাদের একটা টিম নজর রাখছে। ৮৫ বছরের বর্ষীয়ান অভিনেতা সৌমিত্রর কোভিড আক্রান্ত হওয়ার সংবাদে চিন্তিত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি সৌমিত্রবাবুর শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন, উনি খোঁজ নিচ্ছেন। 
পারিবারিক সূত্রে জানা গিয়েছে,কিছুদিন আগেই অভিনেতার স্ত্রী দীপা চট্টোপাধ্যায় কোভিড ১৯ সংক্রমণের শিকার হন। দুদিন আগেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি। এদিকে গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন সৌমিত্রবাবু। করোনার বেশ কিছু উপসর্গ দেখা যায় তাঁর মধ্যে। বর্ষীয়ান অভিনেতার শ্বাসকষ্টের সমস্যাও রয়েছে। তাই পারিবারিক ডাক্তারের পরামর্শেই হাসপাতালে ভর্তির এই সিদ্ধান্ত। প্রসঙ্গত, গত বছরও সৌমিত্রবাবু নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে দক্ষিণ কলকাতার রুবি জেনারেল হাসপাতালে ভর্তি ছিলেন। সেবারও প্রবল শ্বাসকষ্টের পাশাপাশি পার্শিয়াল অর্গান ফেইলইওর এর মত  গুরুতর শারীরিক অবনতি হয়েছিল তাঁর। তাঁর জন্য বিশেষ মেডিকেল টিম তৈরি হয়েছিল। ১৯ দিন চিকিৎসার পরে সুস্থ হয়ে ফিরে আসেন তিনি। দীর্ঘদিন বার্ধক্যজনিত নানা সমস্যা এবং ক্রনিক অবস্ট্রাক্টিভ পুলমানারি ডিজিজ বা সিওপিডি তে ভুগছেন তিনি। তাই ফুসফুসের সংক্রমণজনিত যে কোনও অসুখ তাঁর জন্য মারাত্নক হতে পারে। আনলক ৪ এর পর থেকেই সৌমিত্র তাঁর শুটিংয়ের কাজ শুরু করেছিলেন।পরমব্রত চট্টোপাধ্যাযের পরিচালনায় তাঁর নিজের বায়োপিকের শুটিংও শেষ করেছেন তিনি। শিল্পী শুভাপ্রসন্নর আটর্স একরে সম্প্রতি এই ছবির জন্য তিনি শুটিংয়ের কাজ করেন। এছাড়াও একাধিক সিনেমা, সিরিজ এবং টেলিভিশনের কিছু বাকি থাকা কাজও করছিলেন সৌমিত্র। অর্থাৎ বর্ষীয়ান অভিনেতাকে লকডাউনের পরে শুটিংয়ের জন্যই অনেক মানুষের সংস্পর্শে আসতে হয়েছিল।

- Advertisement -

৯৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এবং ১০ নম্বর বোরো চেয়ারম্যান তপন দাশগুপ্ত জানালেন, আমরা প্রতিনিয়ত খোঁজ রাখি ওনার। আজও ওনার পরিবারের পাশে আছি, উনি দ্রুত সুস্থ হয়ে ফিরে আসুন এটাই আমাদের কাম্য। 

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here