ম্যান ইউতে রোনাল্ডোর বদলে নেইমার আসছেন বলে জল্পনা

0

Last Updated on June 28, 2022 10:10 PM by Khabar365Din

৩৬৫ দিন। সম্প্রতি পিএসজি কর্ণধার নাসির আল খেলাইফি পিএসজিতে নেইমারের চুক্তিবৃদ্ধি নিয়ে অনিশ্চয়তার কথা জানিয়েছেন। তারই সঙ্গে জল্পনা তৈরি হচ্ছে ম্যানচেস্টারে রোনাল্ডোর জায়গা নিতে পারেন নেইমার।

- Advertisement -

শেষ মরশুমে পিএসজির চ্যাম্পিয়ন্স লিগে ব্যর্থতার জন্য কর্ণধার নাসির আল খেলাইফির সমালোচনার শিকার হয়েছেন নেইমার। বিভিন্ন ইউরোপীয় সংবাদ মাধ্যম ইতিমধ্যেই জানিয়েছে নেইমার পিএসজিতে থাকতে অখুশি। ম্যানচেস্টারের একটি পত্রিকা জানিয়েছে এই মরশুমে হয়ত ম্যান ইউ লুফে নিতে পারে ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়রকে, যার জন্য রেড ডেভিল ছাড়তে বাধ্য হতে পারেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো।

নাসির আল খেলাইফি শেষ মরশুমে দলের ব্যর্থতা নিয়ে মুখ খুলেছেন এবং অনেক অংশেই দায়ী করেছেন নেইমারের অপেশাদারীত্বকে। তিনি মিডিয়াকে জানান, “এক গ্রীষ্মে নেইমারের দল ছাড়ার সম্ভাবনা? যেটুকু বলতে পারি সেটা হল এই মরশুমে সমস্ত প্লেয়ারদের থেকে আমি আরো অনেকটা বেশি আশা করেছিলাম। তাদের একশো শতাংশ দিতে হত। অবশ্যই তারা বেশি দূর যাওয়ার মত ভালো খেলেনি।

পরবর্তী মরশুমে লক্ষ্য স্পষ্ট: প্রতিদিন নিজের ২০০ শতাংশ দেওয়া। এই জার্সির জন্য সবটুকু দিতে হবে তাদের, তাদের সর্বোচ্চ ক্ষমতা দেখাতে হবে তাহলেই আমাদের সেরকম সাফল্য আসবে। তোমাকে আরো বিনীত হতে হবে। চোট, সাসপেনশন বা ফাউল পুরো খেলাটা বদলে দেয়।” এই মরশুমে নেইমারকে নিয়ে অনেক সমালোচনা হয়েছিল, তার অনিয়ম, অনুশীলনে যোগ না দেওয়া ইত্যাদি ব্যাপারে।

যার প্রভাব দেখা গেছে এই ব্রাজিলিয়ান তারকার পারফরম্যান্সে। তারকাখচিত পিএসজি থেকে নেইমারের বোঝ সরানো সহজ হবে না যদিও। নেইমারের বেতন প্রতি সপ্তাহে সাড়ে ছয় কোটি টাকার কাছাকাছি, যা বিশ্ব ফুটবলে এখন সর্বোচ্চ। এত বেতন দিয়ে বাকি কোনো ক্লাব নেইমারকে নিতে চাইবে কিনা সেই ব্যাপারে অনিশ্চিয়তা রয়েছে।

যদিও ম্যানচেস্টার ইউনাইটেড নেইমারকে সই করতে চাইছে সেই খবর ম্যানচেস্টারের এর একটি সংবাদ মাধ্যমে প্রকাশ করা শুরু হয়েছে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর স্থানান্তরের খবরটিও গতি পাচ্ছে বলে মনে হচ্ছে কারণ এই খেলোয়াড় ক্লাবের ট্রান্সফার নীতি নিয়ে অসন্তুষ্ট।

প্রতিবেদনে আরও বলা হয়েছে যে তার এজেন্ট হোরহে মেন্ডেস চেলসির নতুন মালিক টড বোহেলির সাথে দেখা করেছেন যেখানে স্ট্যামফোর্ড ব্রিজে সম্ভাব্য স্থানান্তর নিয়ে আলোচনা করা হয়েছিল। দ্য অ্যাথলেটিকের মতে, চেলসির নতুন সহ-মালিক টড বোহেলি গত সপ্তাহে পর্তুগালে ক্রিশ্চিয়ানো রোনালদোর এজেন্ট হোর্হে মেন্ডেসের সাথে দেখা করেছিলেন।

যদিও, ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে ক্রিশ্চিয়ানো রোনালদোর একটি আবেগপূর্ণ সম্পর্ক থাকার কারণে তার প্রতিদ্বন্দ্বী ক্লাবে যাওয়ার সম্ভাবনা কম।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here