ছাত্রাবাস থেকে উদ্ধার ছাত্রের ঝুলন্ত দেহ,হরীদেবপুরে চাঞ্চল্য

0

Last Updated on August 11, 2022 9:14 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন।মানসিক অবসাদ!আচমকা ঘটে গেল দুর্ঘটনা।ছাত্রাবাস থেকে উদ্ধার ছাত্রের দেহ।ঘটনাটি ঘটেছে হরিদেবপুর থানা এলাকায়।সেখানকার ছাত্রাবাস থেকে উদ্ধার হয় ঝুলন্ত ছাত্রের দেহ। নাম অঞ্জন সিং। বয়স ২০ বছর।একাদশ শ্রেণিতে পড়াশোনা করত সে।

স্থানীয় সূত্রে খবর, ওই ছাত্র বিষ্ণুপুর থানা এলাকার একটি স্কুলে পড়াশোনা করত। তার বাড়ি দুর্গানগর এলাকায়।সে হরিদেবপুর থানা এলাকায় ওই ছাত্রাবাসে থাকত বলে জানা গিয়েছে।সেখানকার একটি ঘর থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে।তবে কি মানসিক অবসাদে ভুগছিল ওই ছাত্র?উঠছে প্রশ্ন।প্রাথমিকভাবে পুলিশের ধারণা ওই ছাত্র আত্মহত্যা করেছে।কিন্তু কেন সে এই পথ বেছে নিয়েছিল।তবে কি কেউ তাকে প্ররোচিত করত।

সূত্রের খবর, তার একটি মোবাইল ফোন পুলিশ পেয়েছে। সেটার কল রেকর্ডস খতিয়ে দেখছে পুলিশ।পরীক্ষায় খারাপ রেজাল্ট,প্রেমের টানাপোড়েনের জের নাকি অন্য কারনে তার এই মৃত্যু তা পুলিশ খতিয়ে দেখছে।সে মৃত্যুর আগে ঠিক কাকে ফোন করেছিল,কাউকে মৃত্যুর আগে সে ইঙ্গিত দিয়েছিল কি না এসবই খোঁজখবর করার চেষ্টা করছে পুলিশ।

এদিকে এদিন সকাল ১০টা নাগাদ দেখা যায় ছাত্রাবাসের একটি ঘরে ঝুলছে ওই ছাত্রের দেহ।দ্রুত পুলিশ ঘটনাস্থলে যায়।এরপরই তার দেহ বের করা হয়।দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।এদিকে,২৪ ঘন্টা কাটতে না কাটতেই ফের আত্মহত্যার ঘটনা শহরে।মঙ্গলবার নিউটাউনের একটি আবাসনে সাতসকালে আবাসনের রাস্তায় পড়েছিল রক্তাক্ত দেহ।

নিরাপত্তারক্ষীরা আকাঙ্খা আবাসনের ক্লাসিক থ্রি টাওয়ারের নীচে তরুণের দেহ পড়ে থাকতে দেখেন।তবে এই ঘটনার পেছনেও মানসিক অবসাদ কাজ করছিল বলেই প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা।তবে আসলেই আত্মহত্যা কি না, মৃত্যুর পিছনে কোনও রহস্য আছে কিনা,খতিয়ে দেখছে টেকনোসিটি থানার পুলিশ।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here