চাঞ্চল্যকর ঘটনা! ই এম বাইপাসে আচমকা যাত্রীবোঝাই চলন্ত বাসে আগুন

0

Last Updated on July 10, 2022 7:26 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন।আচমকা চাঞ্চল্যকর ঘটনা।চলন্ত বাস জ্বলে উঠেছে দাউদাউ করে।শুক্রবার বিকেলের ঘটনা।ঘটনাটি ঘটেছে ইএম বাইপাসে।ছড়িয়েছে আতঙ্ক।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে এসেছে ইঞ্জিন।শুক্রবার ইএম বাইপাসের ওপর দিয়ে যাচ্ছিল একটি বাস।

জানা গিয়েছে বাসটি সরকারি। হঠাৎ করেই আগুন লেগে যায় ওই বাসে।জানা গিয়েছে,পাটুলি থেকে রুবি যাচ্ছিল বাসটি।সেই সময়ই চলন্ত অবস্থায় আগুন লেগে যায় বাসে।আতঙ্ক ছড়িয়ে পড়ে বাসের যাত্রী, চালক ও কণ্ডাক্টরের মধ্যে। শুরু হয় হুড়োহুড়ি।এলাকা জুড়েও ছড়িয়ে পড়ে আতঙ্ক।রাস্তায় বেধেছে যানজট।কর্তব্যরত ট্র্যাফিক খবর দেয় দমকলে।পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে এসেছে দমকল। খবর লেখা পর্যন্ত জানা গিয়েছে, ঘটনাস্থলে দমকলের দু’টি ইঞ্জিন এসেছে।চলছে আগুনকে নিয়ন্ত্রণে আনার চেষ্টা।ঘটনাস্থলে আসে পুলিশ।

চলন্ত অবস্থাতেই ওই এসি বাসটি থেকে ধোঁয়া বেরোতে শুরু করে।এই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়ায় যাত্রীদের মধ্যে। হুড়মুড় করে তাঁরা বাস থেকে নামতে শুরু করেন।দমকল এলেও বাসটি পুরোপুরি ভস্মীভূত হয়। কী কারণে বা কী ভাবে চলন্ত বাসে আগুন লেগে গেল, সে ব্যাপারে এখনও স্পষ্ট কোনো তথ্য জানা যায়নি।পুলিশ সূত্রে জানা গিয়েছে,যাত্রীদের নিরাপদে নামিয়ে আনা হয়েছে।

উল্লেখ্য,চলতি বছরের এপ্রিল মাসেই কলকাতার ব্যস্ততম মা উড়ালপুলে আগুন লাগার ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছিল।জানা যায়, একটি আবর্জনার স্তূপে এই আগুন ধরে যায়।আগুন দেখেই তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে। পর পর একাধিক গাড়ি দাঁড়িয়ে পড়ে ফ্লাইওভারে।

যার জেরে যানজটের সৃষ্টি হয়।ব্যস্ত সময় ফ্লাইওভারের উপরে থাকা গাড়ির যাত্রীদের মধ্যে এই ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে।পর পর একাধিক গাড়ি দাঁড়িয়ে পড়ে। তীব্র যানজটের সৃষ্টি হয়।

দমকল সূত্রে জানা গিয়েছে, ফ্লাইওভারের উপর একটি আবর্জনার স্তূপে এই আগুন লাগে।প্রায় ঘণ্টাখানেক ধরে আগুন জ্বলছে বলে খবর।ফের চলন্ত বাসে আগুন শহরে।ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here