শোভন বৈশাখী অভিযোগ প্রসঙ্গে বিস্ফোরক কুণাল ঘোষ – আমি তো ওর সঙ্গে রাত্রিযাপন করি না

0

Last Updated on January 13, 2021 5:37 PM by Khabar365Din

ইদানিং বেশ কয়েকজন রাজনৈতিক ব্যক্তিত্ব তৃনমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। এবং যোগ দিয়েই তাঁরা এমন আচরণ করছেন, বক্তব্য রাখছেন, যেন তাঁরা মঙ্গলগ্রহ থেকে এসেছেন, ধোঁয়া তুলসীপাতা। এতদিন তাঁরা সরকারে ছিলেন, সরকার এতোগুলো সফল প্রকল্প করেছেন, সব বয়সের মানুষ উপকৃত হচ্ছেন, এত উন্নয়ন হয়েছে রাজ্য জুড়ে, সে সব কিছুই তাঁদের মনে নেই। সেসব ভালো কাজ এখন আর তাঁরা দেখতে পাচ্ছেন না। এতদিন তৃণমূলে তাঁরা বিভিন্ন পদ, সাংগঠনিক দায়িত্ব, বিভিন্ন প্রশাসনিক পদে ছিলেন, প্রশাসনিক ক্ষমতা ভোগ করেছেন, এখন তাঁরা অন্য দলে গেছেন, নানা কথা বলছেন। যা অনৈতিক বলে মনে করি। 
যেমন শোভনবাবু। তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। দিয়েছেন বললে ভুল বলা হবে, দিয়েছিলেন। বিজেপি দিল্লি অফিসে ঢুকলেন একজন বান্দবীকে নিয়ে, ওখানে আর একজনকে দেখেই বেরিয়ে এলেন। অবার তাঁর মান ভাঙানো হলো,মেঘ আর কুয়াশায়/ হোক না লুকোচুরি খেলা… যাই হোক সোমবার তিনি আবির্ভুত হলেন, যদিও এবার কোনও বিজেপির নেতা ছিল না, ছিল প্রচুর ফাঁকা চেয়ার। 
দল ছেড়ে পালানোর কোনও রাজনৈতিক উত্তর না দিতে পেরে, শোভনবাবু এবং ওর বান্ধবী বৈশাখীদেবী হটাৎ আমায় ব্যক্তিগত আক্রমণ করা শুরু করলেন। কাঁচের ঘরে বসে আমায় ঢিল ছুড়েছেন শোভন চট্টপাধ্যায়.. 

- Advertisement -

সেন্ট্রাল এজেন্সি থেকে বাঁচতে পলায়ন
১।
চিটফান্ড কোম্পানির নাম করে আমায় ব্যক্তিগত আক্রমণ আপনারা করতেই পারেন, কিন্তু নিজেরা কাঁচের ঘরে বসে ঢিল মারছেন, এটা বলে দিলাম। আইকোরের এজেন্টদের মিটিংয়ে দালাল হিসাবে ছিলেন শোভনবাবু। সিবিআই থেকে বাঁচতে, ইডি থেকে বাঁচতে আপনি বিজেপিতে গিয়ে ভিড়েছেন। আমি কেন্দ্রীয় সরকারের সংশ্লিষ্ট দফতরে সেই সিডি, ও নথি জমা দিয়েছি। অবিলম্বে শোভনকে গ্রেফতার করা হোক। বৃহত্তর ষড়যন্ত্রে উনি যুক্ত। ওরা আমায় চিঠি দিয়ে জানিয়েছে ওরা যথাযথ ব্যবস্থা নেবে। তাহলে কি এই যথাযত ব্যবস্থা থেকে বাঁচতেই শোভনবাবু বিজেপির ঘরে ঢুকলেন? শুধু সাংবাদিকদের জন্যই সিবিআই আর ইডি? আমাদের বারবার ডাকা হবে, আর শোভনকে ছাড়?
নারদ কাণ্ডে আমরা দেখেছি, কলকাতার মেয়রের চেয়ারে বসে আপনি তোয়ালে মুড়ে টাকা নিয়েছেন। দল বদলে আজ সাধু হয়ে গেলেন? ঘুষখোর শোভন চ্যাটার্জি ছাড় পাবে কেন? কেবল সাংবাদিক হলেই আরেস্ট? যারাই কেলেঙ্কারিতে যুক্ত তারাই বিজেপিতে ঢুকছে। মুকুল রায় গেলেন, শোভন গেলেন, শুভেন্দু গেলেন, ওই যে ছেলেটা ছাত্র রাজনীতি করত ও গেল। অন্যের গায়ে কাদা ছেটানোর আগে নিজেদের দেখুন। 
শোভনের হিতপদেশ
২। 
আজ আপনি বিজেপিতে ঢুকে নীতিকথা শোনাচ্ছেন? বাইপাস সংলগ্ন জমির বিষয়ে আর ঢুকলাম না। কত বড় ব্যবসায়ী আপনি শোভনবাবু ? কত টাকা কামিয়েছেন? আমার এমপি ল্যাডের টাকা শোভনবাবু অন্যায়ভাবে আটকে রেখেছিলেন, উনি তখন মেয়র। এই শোভন চট্টপাধ্যায় আমার এমপি ল্যাডের টাকায় কেনা ৪০ টা এম্বুলেন্স থেকে আমার নাম মুছে, নিজের নাম লিখেছিকেন। তখন কোথায় ছিল আপনার নীতিকথা? সভায় তৃণমূল কতটা খারাপ তা বলছেন, বৈশাখীদেবীর জীবনী বলছেন,কিন্তু বিজেপিতে কেন এলেন তা বলতে পারছেন না। কি আশ্চর্য।
আজ আপনার মনে হচ্ছে তৃনমূল খুব খারাপ?
৩। গ্ল্যাকসো বেবি 

 বৈশাখী দেবীও দেখলাম আমায় নিয়ে কথা বলছেন। উনি মঞ্চে দাঁড়িয়ে বলছেন, কে ঘুষ নিয়েছে? আরে পাশে দেখুন, কে দাঁড়িয়ে আছে। শোভন, যিনি তোয়ালে মুড়ে টাকা নেয়। আপনার গ্লাক্সো বেবিকে আপনি মানুষ করুন। আপনি বলছেন কে ঘুষ নিয়েছে? আর পাশে আপনার গ্লাক্সো বেবি আপনার দিকে মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে। আপনি বলছেন,আমি শোভনদাকে চেনেন না। সত্যিই তো, আমি থাকি মুরারিপুকুরে, আমি শোভনবাবুর সেভেন স্টার ফ্ল্যাটে থাকি না, সকাল,সন্ধ্যা কিংবা রাত ওনার সঙ্গে কাটাই না, কেমন করে চিনব? আপনার কাছে শোভনদা শ্রেষ্ঠ পুরুষ হতে পারে, সে আপনি সোমবার সোমবার শিবের মাথায় জল ঢালুন, কোনও আপত্তি নেই। কিন্তু আমায় বেক্তিগত আক্রমণ করার আগে অন্তত এটুকু তো ভাবুন, যে আপনার পাশে আছেন, তিনি সব রকম দুর্নীতিতে যুক্ত। 
৪।  বিজেপিকে পরামর্শ

আদি বিজেপির কর্মীদের বলব, দীলিপবাবুকে বলব, আপনারা তো যেমন করে হোক এতদিন পার্টিটা করছেন, এই পাপীগুলোকে কেন আপনাদের মঞ্চকে ব্যবহার করতে দিচ্ছেন?আপনারা কি নেতৃত্বহীনতায় ভুগছেন?এরা যা দুর্নীতি করার করে আপনাদের মঞ্চকে রাজনৈতিক ভাবে ব্যবহার করে পিঠ বাঁচাতে চাইছে। এদের কেন সুযোগ করে দিচ্ছেন? কেন এদের প্রটেকশন দিচ্ছেন? এই লড়াইটা আমাদের বুঝে নিতে দিন, আমরা বুঝে নেব। 
বিজেপিতে গিয়ে মুখ লুকিয়ে পার পাবেন না। সরকারের পিছনে পিছনে দুর্নীতি করে এখন সাধু সাজা হচ্ছে? ক্ষমতা থাকলে কুনাল ঘোষের মুখোমুখি বসুন শোভনবাবু। যারা এখন পর্যন্ত আমার মুখোমুখি বসে জেরাতে অংশ নিয়েছেন, জিজ্ঞেস করে দেখুন। ব্লাড প্রেসার বাড়িয়ে দেব। যা অভিযোগ করেছেন তা প্রমাণ করুন নইলে মানহানির মামলা করব। 

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here