রোনাল্ডো, মেসির পরেই বিরাট কোহলি! ২০ কোটি ভক্ত সোশ্যাল মিডিয়ায়

0

Last Updated on June 10, 2022 7:15 PM by Khabar365Din

মুম্বই: ব্যাট হাতে ভুগছেন ফর্মহীনতায়, তবে রেকর্ড পিছু ছাড়ছে না বিরাট কোহলির‌। ভারতের এই তারকা যে কতটা জনপ্রিয় সেটার প্রমাণ আরো একবার পাওয়া গেল। মঙ্গলবার প্রথম ভারতীয় হিসেবে সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে ২০০ মিলিয়ন বা ২০ কোটি ফলোয়ারের (অনুসারী) মাইলফলক স্পর্শ করেছেন কোহলি।

- Advertisement -

ক্রীড়াবিদদের মধ্যে কোহলির চেয়ে বেশি ফলোয়ার আছে কেবল পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ও আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির। ইনস্টাগ্রামে ক্রিস্টিয়ানো রোনালদোর অনুসারীসংখ্যা ৪৫১ মিলিয়ন ও লিওনেল মেসির ৩৩৪ মিলিয়ন। ব্রাজিলীয় তারকা নেইমারের চেয়ে কোহলির অনুসারীসংখ্যা বেশি। ইনস্টাগ্রামে নেইমারের অনুসারীসংখ্যা ১৭৫ মিলিয়ন।

এই মাইলফলকের পর নিজ সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন কোহলি। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘২০ কোটি শক্তিশালী। ইনস্টাগ্রামে আপনাদের সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ।’ ২০১৯ সালের পর থেকে আন্তর্জাতিক ক্রিকেটে শতক নেই কোহলির। ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর এই ফরম্যাটের নেতৃত্ব ছেড়ে দেন তিনি। এরপর তাকে ওয়ানডের নেতৃত্ব থেকেও সরিয়ে দেয় বিসিসিআই। অভিমান নিয়ে তারপরই টেস্টের নেতৃত্বও ছাড়েন কোহলি। এবারের আইপিএল’টাও ভালো কাটেনি তাঁর। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারতের আসন্ন টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে তাকে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here