চুঁচুড়ায় শুটআউট প্রাণ বাঁচাতে গঙ্গায় ঝাঁপ

0

Last Updated on November 20, 2021 2:14 PM by Khabar365Din

365 দিন। গঙ্গার ঘাটে শুট আউট দুষ্কৃতীদের হাত থেকে বাঁচতে গঙ্গায় ঝাঁপ কোনক্রমে রক্ষা আশঙ্কাজনক অবস্থায় জখন ব্যক্তি কলকাতার মেডিকেল কলেজে চিকিৎসাধীন। শনিবার ভোরে এ ঘটনা ঘটে হুগলি চুঁচুড়ায় গুলিবিদ্ধ ব্যক্তির নাম দীপ মণ্ডল (২৪)।

- Advertisement -

স্থানীয় সূত্রে জানা গিয়েছে শনিবার ভোরে বেশ কিছুক্ষণ ধরে দীপের সঙ্গে কোন বিষয় নিয়ে বচসা চলছিল রাজা বিশ্বাস নামে এক ব্যক্তির। কথা কাটাকাটির মাঝে আচমকা পিস্তল বের করে গুলি চালিয়ে দেয় রাজা। তিন রাউন্ড গুলি চালানো হয় বলে অভিযোগ একটি গুলি লাগে দীপের কোমরে। গুলিবিদ্ধ অবস্থাতেই প্রাণ বাঁচাতে গঙ্গায় ঝাঁপ দিয়ে কোনক্রমে সেখান থেকে পালিয়ে যায়। গুলির শব্দে স্থানীয় বাসিন্দারা ছুটে গেলে পালিয়ে যায় অভিযুক্ত। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় চন্দননগর পুলিশ কমিশনারেট এর বিশাল পুলিশবাহিনী। অভিযুক্তের মা জানান, শুক্রবার রাতে বাড়ি থেকে বের হয়ে যায় ছেলে। তারপর থেকে আর কোনো খোঁজ ছিল না।অন্যদিকে গুলিবিদ্ধ দীপের দিদির অভিযোগ, পাড়ার মোড়ে কার্তিক পুজোর জন্য সবাই আনন্দ করছিল। শ্যামবাবুর ঘাটের কাছে হঠাৎ করে গুলি চালায় একটি ছেলে। গুলি গিয়ে লাগে দীপের কোমরে।

ঘটনার খবর পেয়ে চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার চুঁচুড়া থানায় যান। বিধায়ক জানান,দুষ্কৃতী কার্যকলাপ বন্ধে পুলিশ সক্রিয় তবুও এই ধরনের ঘটনা ঘটছে। মানুষকে সচেতন হতে হবে। গুলিবিদ্ধ দীপ মন্ডলের বাড়িতে যান এসিপি ১ মৌমিতা দাস (ঘোষ)।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here