বন্ধ ঘর থেকে উদ্ধার দেহ, তদন্তে পুলিশ

0

Last Updated on October 28, 2022 11:12 PM by Khabar365Din

৩৬৫ দিন। ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। গত বুধবার রাত ৯ টা নাগাদ ৫৮, খলধারি রোডে একতলা একটি ঘর থেকে দেহ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, মৃতের নাম সুনন্দ খান। বয়স ২৭ বছর। বাড়ি খলধারী রোডে। দেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনাস্থল থেকে পাওয়া যায়নি কোন সুইসাইড নোট।

- Advertisement -

এর আগে গত মঙ্গলবার পৌনে নয়টার সময় হোসেন শা রোডে, দোতলা আবাসনের একেবারে নিচের তলায় ঘটনাটি ঘটে। পুলিশ জানায়, মৃতের নাম মণীশ কুমার সহনী। বয়স ১৯ বছর। বাড়ি হুসেন শা রোডে। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনাস্থল থেকে পাওয়া যায়নি কোন সুইসাইড নোট। এর আগে গত বৃহস্পতিবার সকাল ৯ টা নাগাদ ১০, ডায়মন্ড হারবার রোডে, এক কামরার একটি ঘরে দেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, কাছারি দে। বয়স ৩৮ বছর। বাড়ি ১০, ডায়মন্ড হারবার রোডে। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনাস্থল থেকে পাওয়া যায়নি কোন সুইসাইড নোট। এর আগে গত শনিবার রাত ১০ টা নাগাদ কুঞ্জ বিহারী বসু লেনে এক কামরার একটি ঘর থেকে দেহ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, মৃতের নাম মিঠু চক্রবর্তী। বয়স ৪২ জন। বাড়ি কুঞ্জ বিহারী বসু লেনে।

স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনাস্থল থেকে পাওয়া যায়নি কোন সুইসাইড নোট। এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টা নাগাদ ১৯, দেওধর স্ট্রীটে একটি টালির চালের ঘর থেকে দেহ উদ্ধার করা হয়।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here