মাদককান্ডে রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করল এনসিবি

0

Last Updated on September 8, 2020 9:02 PM by Khabar365Din

৩৬৫ দিন: মুম্বই। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য সমাধানে তদন্ত নেমে অবশেষে মাদক নেওয়ার অভিযোগে সুশান্তর গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করল নারকোটিক কন্ট্রোল ব্যুরো। আজ তৃতীয় দিন রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকার পরেই তাকে গ্রেপ্তার করা হয় বলে জানা গিয়েছে। মঙ্গলবার দুপুরে মাদক যোগে গ্রেফতার করা হল সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় মূল অভিযুক্ত রিয়াকে। অভিনেত্রীর গ্রেফতারির খবর নিশ্চিত করেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা।
এনসিবি তদন্ত শুরুর পর গত রবিবার থেকে পরপর তিনদিন রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়। রবিবার ছ’ঘণ্টা, সোমবার আট ঘণ্টা জিজ্ঞাসাবাদের মুখে পড়েন রিয়া। মঙ্গলবার সকাল ১০ টা ৩০ মিনিট নাগাদ আবার এনসিবির দক্ষিণ মুম্বইয়ের অফিসে পৌঁছান অভিনেত্রী। সেখানে প্রায় পাঁচ ঘণ্টা জেরার পর দুপুরের শেষ লগ্নে রিয়াকে গ্রেফতার করা হয়।এদিন তার পরনে ছিল কালো গেঞ্জি, শার্ট ও নীল জিন্স ।
এনসিবির ডেপুটি ডিরেক্টর বলেন, ‘রিয়াকে গ্রেফতার করা হয়েছে এবং পরিবারকে জানানো হয়েছে।’ সূত্রের খবর, মঙ্গলবারই অভিনেত্রীকে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে আদালতে তোলা হবে। সুশান্তের পরিবারের আইনজীবী জানিয়েছেন, হত্যার বিষয়ে মামলা দায়ের করা হয়েছে আমাদের পক্ষ থেকে । মাদক নিয়ে কিছু বলার নেই ।

- Advertisement -
Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here