Diamond Harbour Football Club:
পয়লা বৈশাখ ডায়মন্ডহারবার ফুটবল ক্লাবের লোগো উদ্বোধন করে অভিষেকের ডাক, রাজনৈতিক দল যার যার ফুটবল সবার

0

Last Updated on April 15, 2022 10:59 PM by Khabar365Din

৩৬৫ দিন। আপনি বিজেপি করলেও স্বাগত। আপনি কংগ্রেস করলেও স্বাগতম। আপনি সিপিএম করলেও স্বাগত। আপনি তৃণমূল করলেও স্বাগত। আপনি রাজনীতি করলেও স্বাগত। আপনি রাজনীতি না করলেও স্বাগত। ডায়মন্ড হারবার সবার। যেভাবে আমার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেন ধর্ম যার যার, উৎসব সবার – সেভাবেই রাজনীতি যার যার ফুটবল সবার। আমি তাই সকলের কাছে অনুরোধ করবো জাতি-ধর্ম নির্বিশেষে এবং রাজনৈতিক দল মত নির্বিশেষে আপনারা সবাই এই ক্লাবকে সমর্থন করবেন এবং পাশে থাকবেন। এভাবেই আজ বাংলা নববর্ষের প্রথম দিনে ডায়মন্ডহারবার ফুটবল ক্লাবের (Diamond Harbour Football Club) আনুষ্ঠানিক উদ্বোধন করে বাংলার তথা ভারতীয় রাজনীতিতে সৌহার্দ্যের নতুন পরিবেশ তৈরির বার্তা দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা ডায়মন্ডহারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। আজ ক্লাবের জার্সি উদ্বোধন করার পাশাপাশি তৈরি হয় ডায়মন্ডহারবার ক্লাবের নতুন স্লোগান – দমদার হারবার।

- Advertisement -

মূলত বাংলার ফুটবল (Football) মানচিত্রে মোহনবাগান, ইস্টবেঙ্গল এবং মহামেডান ক্লাবের একাধিপত্যকে খোলা চ্যালেঞ্জ জানিয়ে বাংলা নববর্ষের প্রথম দিনে খেলতে নামলো ডায়মন্ডহারবার ফুটবল ক্লাব। আজ ডায়মন্ড হারবারে তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন এবং লোকসভার সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষকে পাশে নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, বাংলায় ফুটবল নিয়ে একটা আলাদা উৎসাহ এবং উদ্দীপনা রয়েছে। আমি যদি স্বামীজীর কথাই বলি গীতা পাঠ অপেক্ষা যদি ফুটবল খেলা হয় তাহলে ঈশ্বরের আরো নিকটবর্তী হওয়া যায়। অথবা মান্নাদের ভাষায়, সব খেলার সেরা বাঙালির তুমি ফুটবল। এর পরেই তৃণমূলের রাজ্য সম্পাদক তথা মোহনবাগান ক্লাবের নব নির্বাচিত ভাইস প্রেসিডেন্ট কুনাল ঘোষ এর উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন, এখানে কুনাল ঘোষ আছেন।

ভাইস প্রেসিডেন্ট হয়েছেন মোহনবাগান ক্লাবের। কার সাথেও খেলা হবে। দরকার হলে আইএসএল খেলব আমরা। আগামী এক মাসের মধ্যে কলকাতা ফুটবল লিগ খেলা শুরু হবে। ডায়মন্ডহারবারকে এবার চ্যাম্পিয়ন হতে হবে। ফার্স্ট ডিভিশনে লঞ্চ করেছি চ্যাম্পিয়ন। চ্যাম্পিয়ন হওয়ার আগামী দুই বছরের মধ্যে চিত্তাকর্ষক এর মধ্যে দিয়েও যেমন ফুটবল খেলার মধ্যে দিয়ে আপনাদের মন জয় করব, তেমনভাবেই ভারতবর্ষের ফুটবল যাতে আরো উন্নত মানের হয় এবং ডায়মন্ডহারবার ফুটবল ক্লাব আরো নতুন উচ্চতায় পৌঁছতে পারে তার জন্য আপনাদের সকলের সহযোগিতা প্রার্থনা করে নিজেকে আত্মনিয়োগ করলাম।

শুধুমাত্র সিএফএল নয়, আগামী এক-দুই বছরের মধ্যে আমরা প্রিমিয়ার এ অথবা বি খেলব। ফুটবলের যত উচ্চতায় যাওয়া সম্ভব আমরা যাব।ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় খুঁটি পুজো করার পরে বলেন, শুভদিনে যাত্রা শুরু করল আমাদের ক্লাব। সবার আশীর্বাদ নিয়ে পথ চলতে শুরু করল। ২০১৯ সালে ঘোষণা হয়েছিল এই ক্লাবের। ২০১৭ সাল থেকে এমপি কাপ শুরু হয়। প্ৰতিভার খোঁজ করতেই আমরা এই ক্লাব তৈরি করেছি। আমাদের এই জেলায় বহু ফুটবল প্রতিভা রয়েছেন কিন্তু নিজেদের প্রতিভা দেখানোর সঠিক প্ল্যাটফর্ম পাননা।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here