Katrina Kaif : বলিউডে আবার হুমকি শিবসেনা রাজের পর ফিরল মাফিয়া রাজ, সলমনের পর ক্যাটরিনা খুনের হুমকি পেলেন

0

Last Updated on July 25, 2022 4:07 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন। বলিউডে ফের তৈরি হচ্ছে সন্ত্রাসের আবহ। আবার যেন বলিউডে ফিরে আসছে ৮০ ও ৯০-এর দশকের মাফিয়া রাজ। সলমন খান এবং তাঁর বাবার পরে এবারে খুনের হুমকি পেলেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। গত সপ্তাহেই বলিউডের মাফিয়া রাজ নিয়ে মুখ খুলেছেন বলিউডের আরো দুই অভিনেত্রী সোনালি বেন্দ্রে এবং তনুশ্রী দত্ত।
তবে পাঞ্জাবী গায়ক সিধু মুসেওয়ালাকে রীতিমতো পরিকল্পনা করে সুপারি কিলার দিয়ে গুলিতে ঝাঁঝরা করে দেওয়ার পর থেকে সলমন খান এবং তার পরিবারের বিরুদ্ধে আন্তর্জাতিক মাফিয়াদের চক্রান্তের ঘটনা প্রকাশ্যে এসেছে।

খুনের হুমকি ক্যাটরিনা ও ভিকিকে

সবে মাত্র কটা দিন হয়েছে মালদ্বীপ থেকে দেশে ফিরছেন ভিকি কৌশল ক্যাটরিনা কাইফ। স্ত্রী ক্যাটের জন্মদিন সেলিব্রেট করতে বিদেশে পাড়ি দেন যুগল। সঙ্গে ছিলেন তাঁদের বন্ধু বান্ধব ও পরিবার। এবার দেশে ফিরতে না ফিরতে বিপত্তি। মুম্বাই এর সান্তাক্রুজ থানায় আজ সকালে বিষয়টি জানিয়ে এফআইআর দায়ের করেছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। অভিযোগ পত্রে ভিকি কৌশল লিখেছেন এক ব্যক্তিগত বেশ কিছুদিন ধরে ইনস্টাগ্রাম সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় তাদেরকে খুনের হুমকি দেওয়া মেসেজ পাঠাচ্ছেন এবং নিয়মিত সর্বত্র ভিকি ও ক্যাটরিনার পিছু ধাওয়া করছেন। এই অভিযোগের প্রেক্ষিতে সান্তাক্রুজ পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৬(২), ৩৫৪(ডি) ও ইনফরমেশন টেকনোলজি আইনের ৬৭ ধারায় মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে।

সলমনকে খুনের হুমকি

কিছু দিন আগেই সলমান খান প্রাণানাশের হুমকি পান বিষ্ণোই গ্যাং এর তরফ থেকে। দূরদর্শক আগে রাজস্থানে কৃষ্ণসার হরিণ হত্যার পর থেকেই নাকি এই অন্তর্জাতিক মাফিয়ার চক্র সালমানকে হত্যার চেষ্টা করে চলেছে বলে জানিয়েছিলেন মুম্বাই পুলিশের গোয়েন্দারা।

সলমন যোগেই কি হুমকির মুখে ক্যাটরিনা?

একদিকে যেমন সালমানের প্রাক্তন গার্লফ্রেন্ড অন্যদিকে কয়েকদিনের মধ্যেই সলমন খানের সঙ্গে ক্যাটরিনার নতুন ছবি রিলিজ হতে চলেছে। টাইগার ৩ ছবি মুক্তির ঠিক আগেই সালমান খানের সঙ্গে ঘনিষ্ঠতার অপরাধে ক্যাটরিনা মাফিয়াদের টার্গেটে পরিণত হয়েছেন কিনা সেই বিষয়টি নিয়েও তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ।

মাফিয়াদের স্বর্গরাজ্য ছিল বলিউড

৮০ ও ৯০ দশকে মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে ঘাঁটি গেড়ে বসে থাকা কুখ্যাত মাফিয়ারা অঙ্গুলি হেলনে পরিচালনা করত বলিউডকে। নিয়মিত মোটা অংকের টাকা পাঠাতে হতো এই সমস্ত মাফিয়া দের কাছে। দাবি না মানলে গুলশান কুমারের মত প্রকাশ্য রাস্তায় গুলিতে ঝাঁঝরা হয়ে নিহত হওয়ার নজির কম নেই। হঠাৎ করে গত কিছুদিনে আবার যেন বলিউডের উপরে সেই মাফিয়া রাজ বা মাফিয়ার সন্ত্রাসের কালো ছায়া ফিরে আসতে শুরু করেছে। বলিউড মাফিয়াদের টার্গেট হতে অতীতে দেখা গিয়েছে একাধিক স্টারকে। কেউ মুখ খুলেছেন সঠিক সময়, কেউ আবার সহ্য করতে না পেরে বলিউড ছেড়েছেন বা আত্মহত্যার পথও বেছে নিয়েছেন।

বলিউডে মাফিয়াদের বিরুদ্ধে তনুশ্রী সোনালী

দীর্ঘকাল বলিউডে প্রকাশ্যে মাফিয়া রাজের যোগাযোগ নিয়ে কেউ মুখ না খুললেও গত সপ্তাহেই পরপর বলিউডের দুই পরিচিত অভিনেত্রী রীতিমতো বোমা ফাটিয়েছেন বলিউডের মাফিয়া রাজ নিয়ে। সুশান্ত সিং রাজ পুতের আত্মহত্যার খবরও এমনই জল্পনাকেই উষ্কে দিয়েছিল। তবে এবার প্রসঙ্গ তনুশ্রী দত্ত। বলিউডে একসময় দাপিয়ে বেড়িয়েছেন তিনি। তবে একটা সময়ের পর আর দেখা মেলেনি তনুশ্রীর। তনুশ্রী স্পষ্ট করে দেন যে, আমি আত্মহত্যা করব না। সকলে কান খুলে শুনে নাও, বলিউড মাফিয়া, রাজনীতির কারণে যেভাবে আমায় চেপে ধরা হচ্ছে, আমি কথা দিচ্ছি আমি আরও উন্নতি করে দেখিয়ে দেব।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here