তৃণমূলের কর্মীদের বাড়িতে ঢুকে কোপাল ভাজপার আশ্রিত গুন্ডারা, জখম ৪ হাসপাতালে সংকটজনক

0

Last Updated on June 16, 2022 5:25 PM by Khabar365Din

৩৬৫ দিন। বুধবার রাত ১১.৩০ নাগাদ সুরমা বিধানসভা এলাকার চানকপ বাজার এলাকাতে তৃণমূলে যোগ দেওয়ার জন্য ৪ জনকে তৃণমূলে যোগদান করার অভিযোগে রক্তাক্ত করল ভাজপার গুন্ডারা।আহত ৪ জন আশংকা জনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তৃণমূল কংগ্রেস কর্মীদের এবং নেতৃত্বদের ঘটনাস্থলে পৌঁছতে বাধার সৃষ্টি করছে। বাংলা থেকে সাংসদ সৌগত রায়, কাকলি ঘোষদস্তিদার, নুসরাত জাহান শ একাধিক সাংসদও কমিশনে পৌঁছেছেন বৃহস্পতিবার সকালেই ।

- Advertisement -


ঘটনার তিব্র নিন্দা করে পর্যবেক্ষক রাজীব বন্দোপাধ্যায় বলেছেন শুধু মাত্র তৃনমুলে যোগদান করার জন্যই ভাজপার গুন্ডারা এই কান্ড ঘটিয়েছে |এর প্রতিবাদে তারা আজ থেকেই রাস্তায় নেমে বিক্ষোভ দেখবেন | প্রদেশ সভাপতি সুবল ভৌমিক জানিয়েছেন তারা আহতদের চিকিৎসার ব্যবস্থা করেছেন | ২০ জুন অভিষেক বান্দোপাধ্যায় ফের ওই সুরমা ও যুবরাজনগরেই প্রচারে যাচ্ছেন |


তৃণমূল কর্মীরা জানিয়েছেন তারা গিয়ে দেখেন আহতরা নিশ্বাস নেওয়ার জন্য হাঁপাচ্ছেন, পাশাপাশি একজন ব্যক্তি গুরুতর জখম এবং রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছেন। একজন শিশুর কপাল অ নাক ফেটে এই নির্মম অত্যাচারের শিকার হয়েছে। পুলিশ ও অ্যাম্বুলেন্স তখনও পর্যন্ত ঘটনাস্থলে পৌঁছায়নি। এই ঘটনাটির আগেই সুরমা বিধানসভা কেন্দ্রের অন্তর্গত চানকাপ বাজার এলাকার ৭০টি পরিবার ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসে যোগদান করেছিলেন। আহতদের মধ্যে বল্লভ, তাপস, অবিনাশ মালাকার সহ ৪জন তারা এই নারকীয় আক্রমণের শিকার হয়েছেন তারাও তৃণমূলে যোগদান করেছিলেন।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here