বসিরহাটে আইএসএফ ভাজপা ছেড়ে তৃণমূলে ১৫০০

0

Last Updated on November 22, 2021 11:08 AM by Khabar365Din

৩৬৫ দিন। বসিরহাট মহকুমায় তৃণমূলের শক্তি আরও বাড়ল। বসিরহাট মহাকুমার বাদুড়িয়া বিধানসভার অন্তর্গত রামচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন বুথ থেকে প্রায় দেড় হাজার জন বিভিন্ন বিরোধী দল থেকে তৃণমূলে যোগদান করলেন। রামচন্দ্রপুরে জনসভায় তাদের হাতে দলীয় পতাকা তুলে নেন উত্তর 24 পরগনা জেলা সভাধিপতি তথা স্বরূপনগরে বিধায়ক বীনা মণ্ডল, বাদুড়িয়ার বিধায়ক কাজী আব্দুল রহিম ও তৃণমূল অঞ্চল সভাপতি মহসিন মণ্ডল সহ অন্যান্য নেতৃত্ব।

- Advertisement -

দলত্যাগী ভাজপা নেতা মন্টু রাম বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত হয়ে গ্রামের উন্নয়ন করতে তৃণমূলে যোগদান করলাম। দলত্যাগী সিপিএম নেতা রবিউল কয়াল বলেন, আমরা আব্বাস সিদ্দিকী অর্থাৎ ভাইজান ও সিপিএম করতাম, দল ত্যাগ করে তৃণমূলে যোগদান করলাম। তৃণমূল তৃতীয়বারের জন্য ক্ষমতায় এসেছে, রাজ্যের মানুষ তাদের সমর্থন করেছে এবং আবার পুনরায় ক্ষমতায় এনেছে। তাই উন্নয়নের শরিক হতে সকলেই দল ত্যাগ করে তৃণমূলে যোগদান করেন বলে জানান।

তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি মহসিন মণ্ডল জানান, বিরোধী দল থেকে বহু বিজেপি, সিপিএম, কংগ্রেস ও আইএসএফ থেকে আমাদের দলে যোগদান করলেন আমরা সবাইকে স্বাগত জানাচ্ছি। পাশাপাশি ২০২৩ সালে পঞ্চায়েত নির্বাচনের আগে বাদুরিয়া বিধানসভায় সংগঠন আরও শক্তিশালী হলো ।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here