ভাটপাড়ায় ভাজপা প্রার্থীই নেই, ভোট দিতে পারলেন না বেচারা অর্জুন সিং

0

Last Updated on February 27, 2022 9:05 PM by Khabar365Din

৩৬৫ দিন। ভাটপাড়া। প্রায় তিন দশক ধরে তিনি জনপ্রতিনিধি। নিজে ভোটে লড়েন, ভোট করান। সবটাই একার হাতে সামলান। ব্যারাকপুর শিল্পাঞ্চলের সেই অঘোষিত ডন অর্জুন সিংকে (Arjun Singh) এবার যেন খানিকটা অসহায় হয়েই মেজাজ হারাতে দেখা গেল। জীবনে প্রথমবার নিজের ওয়ার্ডেই ভোট দিতে পারলেন না অর্জুন। তার জন্য অবশ্য ছাপ্পা ভোটের কোনো ভূমিকা নেই। অর্জুনের ওয়ার্ডে ভাজপার (BJP)কোন প্রার্থী নেই। তাই ভোট দিতে না পেরে কাঁদো কাঁদো অর্জুনের প্রশ্ন আমার তো প্রার্থী নেই, কাকে ভোট দেব?

- Advertisement -

নিজের ওয়ার্ডে এবার ভোট দিতে পারলেন না অর্জুন। ভাটপাড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের ভোটার অর্জুন সিং। সেই ওয়ার্ডে এবার ভাজপা প্রার্থী করেছিল সৌরভ সিং-কে। যিনি আবার সম্পর্কে অর্জুন সিং-এর ভাইপো। বড় সাধ করে নিজের ভাইপোকে নিজের ওয়ার্ড থেকে ভাজপা প্রার্থী করেছিলেন ব্যারাকপুরের ভাজপা সাংসদ অর্জুন। কিন্তু নির্বাচনের কয়েকদিন আগে অর্জুন সিং এর পাশাপাশি বাংলা থেকেও ভাজপা বিলুপ্ত হয়ে যাচ্ছে বুঝতে পেরে রীতিমতো বীতশ্রদ্ধ হয়ে ভাজপার মনোনয়ন প্রত্যাহার করেন সৌরভ সিং। এরপর রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক এবং তৃণমূল কংগ্রেসের বিধায়ক পার্থ ঘোষের উপস্থিতিতে তৃনমূলে যোগ দেন সৌরভ সিং। ফলে ভাটপাড়া পুরসভার (Bhatpara Municipality)১৭ নম্বর ওয়ার্ড যেখানে অর্জুন সিংয়ের বাড়ি, এবারের পুরভোটে সেখানে ভাজপার কোনও প্রার্থী নেই। এসবের জেরে আজ সকাল থেকেই বারে বারে মেজাজ হারাতে থাকেন অর্জুন সিং। নিজের ওয়ার্ডে ভাজপার ভোট করানোর প্রয়োজন নেই বুঝতে পেরে নির্বাচন কমিশনের নিয়ম ভেঙে অন্য ওয়ার্ডে বহিরাগত গুন্ডা এবং দুষ্কৃতীদের নিয়ে বুথ দখলের চেষ্টার অভিযোগ ওঠে অর্জুনের বিরুদ্ধে। পুলিশ এবং নির্বাচন কমিশনের প্রতিনিধিরা অর্জুনকে বাধা দিতে গেলে প্রকাশ্যেই চড় মারতে যান অর্জুন সিং। ওদিকে, অর্জুন সিংয়ের বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করল তৃণমূল। এলাকার বাইরে ঘুরে বেড়াচ্ছেন, এই অভিযোগ করল তৃণমূল।

অর্জুনের নিদানে ইভিএম ভাঙচুর

ভাজপা সাংসদ অর্জুন সিংয়ের নিদান দেখা গেল ভাটপাড়ায়। সকাল থেকে পুরসভা নির্বাচন শুরু হতেই অর্জুন গড়ে উত্তেজনা দেখা দিয়েছে। উত্তর ব্যারাকপুরের ২০ নম্বর ওয়ার্ডে বুথেও ইভিএম ভাঙার অভিযোগ উঠেছে ভাজপা প্রার্থীর বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার করা হয়েছে ভাজপার পক্ষ থেকে। এই ইভিএম ভাঙার নিদান সম্প্রতি প্রচারে এসে দিয়েছিলেন ভাজপা সাংসদ অর্জুন সিং।প্রচারে বেরিয়ে অর্জুন সিং বলেছিলেন, বুথ দখল করলে মেশিন ভাঙব। ইভিএম ভাঙব। ইতিহাস করে দেব আমরা।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here