বাবু’র ৩৪’এ পা! আলিপুরে জমজমাট সেলিব্রেশন

0

Last Updated on October 26, 2022 9:05 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন। আমন্ত্রণ দিয়ে আগেই নেমন্তন্ন ছিল সবার।সেই মতোই ২৬ অক্টোবর অর্থাৎ বুধবার জাকজমকভাবে পালন হল বাবুর জন্মদিন।তিনি ৩৪ বছরে পা দিলেন।সকাল থেকে আলিপুর চিড়িয়াখানায় ব্যস্ততা ছিল তুঙ্গে।খাঁচার বাইরে-ভেতরে সাজানো হয়েছে রঙিন কাগজ দিয়ে।আর বাবুর খাবারের মেনুতে ছিল এলাহী আয়োজন ছিল ।

বাবুর পছন্দের গাজর, টমেটো, খেজুর, তরমুজ, আম, আপেল, পাউরুটিসহ অনেক কিছুই।শুধু তাই নয় দুপুরের খাওয়ার পর ডান্স শো করে।দর্শকদের উত্তেজনা দেখে তার উদ্দেশে ফল ছুড়ে দেয় বাবু। লাফিয়ে লাফিয়ে নিজের কাণ্ডকারখানা দেখায় সে।

বার্থডে লাঞ্চ খেয়ে আনন্দে নাচ বাবু’র

উল্লেখ্য,২৬ অক্টোবর আমার জন্মদিন।অবশ্যই আসবেন।আমন্ত্রনপত্র দিয়ে নেমন্তন্ন আগেই করেছে বাবু।তাঁর পরিচয় অনেকেই জানেন।তিনি ৩৪ বছর বয়সী আলিপুর চিড়িয়াখানার শিম্পাঞ্জি।সকলের প্রিয় বাবু।তাঁর জন্মদিন উপলক্ষ্যেই বাবুর জন্মদিন উদযাপনের সিদ্ধান্ত নেয়।এর জন্য ১৫দিন আগে থেকেই রীতিমতো তোরজোড় শুরু করে দিয়েছিল চিড়িয়াখানা কর্তৃপক্ষ।

টলি কিংবা বলিউডের তারকাদের জনপ্রিয়তার নিরিখে আলিপুর চিড়িয়াখানার শিপাঞ্জি বাবু কিছু কম যায় না। সে রীতিমত সেলেবের সঙ্গে সমানে টক্কর দিয়ে হয়ে উঠেছে সেলেব শিপাঞ্জি।সোশ্যাল মিডিয়াতে তাঁর ফ্যানেদের সংখ্যাও কয়েক লাখ। শীত, গ্রীষ্ম, বর্ষা চিড়িয়াখানায় লোক টানতে এই বাবু একটা বড় ভরসা।বছরের প্রায় বেশির ভাগদিন তাঁকে দেখতে ভিড় জমায় আমজনতা।

আলিপুর চিড়িয়াখানার এই জনপ্রিয় শিপাঞ্জির জন্মদিন যে জাঁকজমকের সঙ্গে হবে সেটাই স্বাভাবিক।তাই সেইমতই তাঁর জন্মদিনে সব্বাইকে আলিপুর চিড়িয়াখানায় আমন্ত্রণ জানায় বাবু।বাবুর জন্মদিনে অতিথিদের আমন্ত্রণ জানাতে বাবুর হয়ে একপাতা চিঠিও পাঠিয়েছিল আলিপুর চিড়িয়াখানা কর্তৃপক্ষ।

আলিপুর চিড়িয়াখানার তরফ থেকে জানানো হয়েছে, এই জন্মদিন তাঁদের কাছে একটি চ্যালেঞ্জ।শিম্পাঞ্জি বাবু তাঁদের খুব আদরের। তাই তাঁর জন্মদিন অতি ধুমধামের সঙ্গে পালন করা হবে বলেই জানা গিয়েছে।সেই মতোই পালিত হল বাবুর জন্মদিন।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here