খুনের নেপথ‍্যে পরকীয়া ! লিলুয়ার নিখোঁজ ব্যক্তির দেহ উদ্ধার ঝাড়খণ্ডে

0
157
Advertisement

Last Updated on January 26, 2022 6:04 PM by Khabar365Din

৩৬৫ দিন। এবার পরকীয়া সম্পর্কের জেরে খুন হলেন এক ব্যক্তি। হাওড়া লিলুয়ার দাসপাড়া এলাকার বাসিন্দা বুদ্ধেশ্বর সাউ নামের ওই ব্যক্তি গত বুধবার থেকে নিখোঁজ ছিলেন। তাঁর মৃতদেহ উদ্ধার হয়েছে ঝাড়খণ্ডের তোপচাচি এলাকা থেকে। মৃতের পরিবারের অভিযোগ বুদ্ধেস্বর সাউকে তার পরিচিতরা খুন করেছে। জানা গেছে, লিলুয়ার ভট্টনগরের বাসিন্দা এক মহিলার সঙ্গে পরকীয়া সম্পর্ক ছিলো বুদ্ধেশ্বরের। যা নিয়ে পরিবারেও অশান্তি চলছিল।

মৃতের স্ত্রী জানান, গত বুধবার বাপের বাড়িতে ছিলেন তিনি।সেই রাতে একটি অডিও ম্যাসেজ আসে তাঁর মোবাইলে। সেই ম্যাসেজে তাঁর স্বামী জানান “মেরা জান খতরে মে হ্যায়”।এরপর থেকে আর যোগাযোগ করা যায়নি। তিনদিন আগে তিনি লিলুয়া থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে পুলিশ জানতে পারে বুদ্ধেশ্বরকে গাড়ি করে উঠিয়ে নিয়ে গিয়েছিল বিশ্বনাথ ও তার দুই আত্মীয় পঙ্কজ ও সুনীল নামের তিনজন। এদের হাওড়ার বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ।

ধৃতেরা তাদের অপরাধের কথা স্বীকার করেছে। জানা গেছে, গাড়ির মধ্যেই শ্বাসরোধ করে বুদ্ধেশ্বরকে খুন করে ঝাড়খণ্ডে তোপচাচিতে নির্জন এলাকায় ফেলে দিয়ে আসা হয়। সেখানকার পুলিশ দেহ উদ্ধার করেছে। ধৃতদের আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নেবার আবেদন করেছে লিলুয়া থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here