দাবিমতো টাকা না পেয়ে বৃহন্নলার অত্যাচারে নিহত শিশু মালদার মানিকচকে চাঞ্চল্য

0

Last Updated on November 18, 2021 1:49 PM by Khabar365Din

365 দিন ।  দাবিমতো টাকা না মেলায় সদ্যোজাতকে মায়ের কাছ থেকে প্রায় তিন ঘন্টা দূরে রেখে ঢোল বাজিয়ে অত্যাচার আর তার জেরে মর্মান্তিক মৃত‍্যু হল শিশুটির। ঘটনায় অভিযুক্ত এক বৃহন্নলা। বৃহস্পতিবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মানিকচক থানার বাঙালগ্রাম এলাকায় ।

- Advertisement -

এই ঘটনার পর অভিযুক্ত ওই বৃহন্নলাকে আটকে রেখে খবর দেওয়া হয় সংশ্লিষ্ট থানার পুলিশকে। পরে পুলিশ এসে অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযুক্ত বৃহন্নলাকে গ্রেফতার করে নিয়ে যায়। এই ঘটনায় ওই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। অভিযুক্ত বৃহন্নলার এমনই অত্যাচারের বিরুদ্ধে সরব হয়েছে গোটা গ্রামের মানুষ । সদ্যোজাত শিশু মৃত্যুর ঘটনায় ফাঁসির দাবি তুলেছেন গ্রামবাসীরা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাঙালগ্রামের বাসিন্দা  মাম্পি মাঝি গত ২৯ অক্টোবর মালদা মেডিকেল কলেজ হাসপাতালে যমজ তিন কন্যা সন্তানের জন্ম দেন। বর্তমানে ওই তিন সন্তানকে নিয়ে বাড়িতে ছিলেন তিনি। এদিন ওই সন্তানদের শুভ কামনায় তার বাড়িতে হাজির হন এক স্থানীয় বৃহন্নলা। তিনি বারশো টাকার দাবি করেন বলে অভিযোগ। দাবি মতো টাকা না দিলে একটি শিশুকে তিন ঘণ্টা ধরে নিজের কাছে আটকে রাখার অভিযোগ উঠে ওই বৃহন্নলার বিরুদ্ধে। খেতে না পেয়ে ও ঢোলের আওয়াজে শিশুটি মারা যায় বলে অভিযোগ পরিবারের।

ঘটনার খবর পেয়ে ওই বাড়িতে ছুটে যায় মানিকচক থানার পুলিশ। অভিযুক্ত বৃহন্নলাকেকে গ্রেপ্তার করেছে পুলিশ। মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই বৃহন্নলাকে গ্রেফতার করা হয়েছে। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here