মমতার হুংকার, রাজনীতিতে যারা পেরে ওঠে না তারাই কেন্দ্রীয় এজেন্সি লেলিয়ে দেয়

0

Last Updated on August 28, 2021 8:35 PM by Khabar365Din

৩৬৫ দিন। দিল্লি সরকার যখন রাজনীতিতে আমাদের সঙ্গে পেরে ওঠে না, তখন এজেন্সি লেলিয়ে দেয়। মানবাধিকার কমিশনকে কলকাতায় পাঠায়। কিন্তু এসব রাজনীতির জায়গা নয়। রাজনীতি সেবার জায়গা, মানুষের কাজ করার জায়গা। এভাবেই তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস দেশের সাংবিধানিক পদগুলিতে ভাজপা নেতাদের বসানো এবং তৃণমূলের সহ অন্যান্য বিরোধী রাজনৈতিক দলের নেতাদের বিরুদ্ধে কেন্দ্রীয় এজেন্সি লেলিয়ে দেওয়া বিরুদ্ধে তীব্র আক্রমণ শানালেন মমতা।

- Advertisement -

মানবাধিকার কমিশনের নামে বিজেপির কমিশন

মমতা বলেন, আমরা এমন রাজনীতি করি না। তোমার দলের বিরুদ্ধে কতটা পদক্ষেপ করেছ? উত্তরপ্রদেশে হাথরসের ঘটনায় মানবাধিকার কমিশন পাঠিয়েছ?সিবিআই-তে আমার আপত্তি নেই। কিন্তু বিজেপি নেতাকে নিয়ে গ্রামে গ্রামে কেন যাবে? মানবাধিকার কমিশন কি শুধু বাংলার জন্য? ত্রিপুরার জন্য নয়? ওখানে রোজ মারছে আমাদের কর্মীদের। সব কমিশনকে রাজনৈতিক করে দিয়েছে। প্রত্যেকে বিজেপি-র সদস্য। মানবাধিকার কমিশনের রিপোর্টে বলা হয়েছে, ভোট-পরবর্তী হিংসায় পাঁচজন বিজেপি কর্মীর মৃত্যু হয়েছে। ১৬ জন তৃণমূলকর্মীর মৃত্যু হয়েছে। সিবিআই নিয়ে আমার আপত্তি নেই। কিন্তু কেন বিজেপির লোকের সঙ্গে গ্রামে যাবে? সিবিআইকে নিজের মতো কাজ করতে দিন। কোর্টে মানবাধিকার কমিশনের নামে যে রিপোর্ট জমা দিয়েছেন তিনি বিজেপি সদস্য। দেশের প্রতিটি সাংবিধানিক সংস্থা চালানো হচ্ছে বিজেপি নেতাদের মাথায় বসিয়ে।

অভিষেক ও রুজিরাকে ইডি নোটিশ প্রসঙ্গে

কয়লা তদন্তের জন্য তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তাঁর স্ত্রী রুজিরাকে দিল্লিতে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। মমতা বলেন, কয়লা চুরির ক্ষেত্রে শুধু তৃণমূলকে ধরলে হবে? অভিষেকের সঙ্গে পারলে রাজনৈতিক লড়াই করো। তোমার সিআইএসএফ কি করছিল? ইলেকশন এর সময় তোমাদের যত নেতা ছিল তারা আসানসোলের কোল মাফিয়াদের হোটেলে ছিল। লিস্ট বার করবো? ইস্ট ওয়েস্ট হোটেলে কারা ছিল? আমি অন্তত এক ডজন মন্ত্রীর নাম বলতে পারি যারা আসানসোলকে লুটে খেয়েছে। তোমাদের অনেক নেতারা অনেক মহিলা কান্ডে জড়িয়ে পড়েছে। আমি কাউকে অ্যারেস্ট করিনি। অমিত শাহ, মনে রেখো তোমরা একটা আঙ্গুল দেখালে আমরা দশটা আঙ্গুল দেখাতে পারি। তুমি একটা ইডি দেখাবে, আমি ওই ইডির কাছে বস্তা ভরে কাগজ পাঠাবো। তুমি সব ম্যানেজ করবে।

মমতাকে খুনের হুমকি প্রসঙ্গে

আমাকে খুনের হুমকি দিচ্ছে। সিপিএম আমাকে খুন করার চেষ্টা করেছে অনেকবার। বিজেপি ও আমায় খুন করার চেষ্টা করেছে। নন্দীগ্রামে আমায় খুন করার চেষ্টা করা হয়েছিল। কিন্তু এগুলোতে আমি ভয় পাই না।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here