পরপর দুদিন একই ঘটনা!প্রায়ই দরজা খুলছে মেট্রোর-কাজ করছে না এসিও,অভিযোগ যাত্রীদের একাংশের

0

Last Updated on August 11, 2022 9:19 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন।আবার পাতালপথে বিভ্রাট।নতুন নয়।প্রায় রোজই একই কান্ড!আর তার জেরে দমবন্ধ হওয়ার জোগাড় যাত্রীদের।প্রশ্নের মুখে পড়ল যাত্রী স্বাচ্ছন্দ্য।বুধবার সপ্তাহের তৃতীয় দিনে একেবারে অফিস টাইমে মেট্রোতে গণ্ডগোল দেখা গেল। আর তার জেরে নাজেহাল হতে হল নিত্যযাত্রীদের।কারণ মেট্রোর পর পর কয়েকটি কোচে হঠাৎ বন্ধ হয়ে যায় এসি।তার জেরে ভিড় মেট্রোয় তীব্র গরমে অসুস্থ হয়ে পড়েন একাধিক নিত্যযাত্রী।এতে বেশ সমস্যায় পড়তে হয় তাঁদের।

যাত্রীদের অভিযোগ,‌বুধবার কলকাতায় মেট্রোয় কয়েকটি কোচে পর পর বন্ধ হয়ে যায় এসি পরিষেবা।তার জেরে অনেকের দমবন্ধ হয়ে যাওয়ার জোগাড় হয়।বেশকিছু যাত্রী হাঁসফাঁস করতে থাকেন। প্রায় প্রত্যেকদিনই নানা ঘটনা এখানে ঘটেই চলেছে।কখনও আত্মঘাতী হওয়ার চেষ্টা আবার কখনও মেট্রোর দরজা বন্ধ না হওয়া দেখা গিয়েছে।আবার এমনও হয়েছে স্টেশন পেরিয়ে চলে যাবার পরেও খোলেনি দরজা।এবার বন্ধ হয়ে গেল এসি পরিষেবা।

এদিকে,মঙ্গলবারও ঘটে একই ঘটনা।এই ঘটনাটি ঘটে কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী মেট্রোতে। মঙ্গলবার ১০টা ১৩ মিনিট নাগাদ ক্ষুদিরাম স্টেশন থেকে যাত্রীরা ওঠার পর ওই মেট্রোর তিনটি কোচে বন্ধ হয়ে যায় এসি পরিষেবা।অফিস টাইমে যাত্রীদের ভিড় ছিল যথেষ্ট।তার জেরে ব্যাপক গরমে ঘামতে শুরু করেন যাত্রীরা।

বিষয়টি দেখার জন্য একজন টেকনিশিয়ানকে পাঠানো হয়।জানা গিয়েছে, টেকনিশিয়ানের আসার পরেও এসি পরিষেবা চালু করা যায়নি। ধর্মতলা পর্যন্ত এভাবেই যাত্রীদেরকে যেতে হয়।প্রায় ৩০ মিনিট মতো বন্ধ ছিল এসি পরিষেবা। পরপর তিনটি কোচে এই একই অবস্থা সৃষ্টি হওয়ায় ব্যাপক সমস্যায় পড়তে হয় যাত্রীদেরকে। বেশ কিছু মানুষ অসুস্থ হয়ে পড়েন। যাত্রীরা এই পরিস্থিতি পড়ে ক্ষুব্ধ হন।একই ঘটনা ঘটে বুধবারও।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here