তৃণমূলের পাওয়ার শাে
শতাব্দী সহ সভাপতি হলেন
জিতেন্দ্র স্বাগত জানালেন নতুন কমিটিকে
সিরাজ তৃণমূলে ফিরলেন

1
9741

৩৬৫ দিন। নির্বাচনের আগেই রাজ্যজুড়ে বিভিন্ন জেলা কমিটিতে গুরুত্বপূর্ণ নেতাদের এনে দলের সংগঠন মজবুত করল তৃণমূল। বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায়কে তৃণমূল রাজ্য কমিটির সহ সভাপতি করা হল। পাশাপাশি একই পদে দায়িত্ব পাচ্ছেন মোয়াজ্জেম হোসেন ও শঙ্কর চক্রবর্তী। রবিবার তৃণমূলের রাজ্য কমিটিতে সহ সভাপতি হিসেবে তিনজনের নাম অন্তর্ভুক্ত করা হয়। মালদা জেলা তৃণমূলের সভাপতি পদে থাকছেন মৌসম নুর।
পাশাপাশি গত মাসেই শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপিতে যোগ দেওয়া তার অন্যতম ঘনিষ্ঠ বলে পরিচিত পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ সিরাজ খান ফিরে এলেন তৃণমূলে। আজ কলকাতা পূর্ব মেদিনীপুর জেলার নতুন সভাপতি তথা রাজ্যের মন্ত্রী সৌমেন মহাপাত্র এবং দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে ফিরে এসে সিরাজ বলেন, বিজেপির কোনো কর্মসূচি নেই শুধু ব্যক্তিগত আক্রমণের কর্মসূচি আছে তাদের।
পার্থ চট্টোপাধ্যায় বলেন, পূর্ব মেদিনীপুর এর সিরাজ খান ভুলবশত বিজেপি পতাকাতলে সামিল হয়েছিলেন। কিন্তু আমাদের ঘনিষ্ঠ সহকর্মী নন্দকুমার আসনে লড়াই করেছিলেন। তার পরে চাপে বিজেপিতে যোগদান করেছিলেন। তিনি ভুল বুঝে আবার পূর্ব মেদিনীপুরের কর্মাধ্যক্ষ হিসেবে যে কাজ চালাচ্ছিলেন সেটা চালিয়ে যাবেন।
অন্যদিকে পশ্চিম বর্ধমান তৃণমূল জেলা কমিটি পুনর্গঠন করে জেলা সভাপতির দায়িত্ব ভার দেওয়া হয়েছে অপূর্ব মুখোপাধ্যায়কে। আগে পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল সভাপতি ছিলেন জিতেন্দ্র তিওয়ারি। বিধানসভা নির্বাচনে তিনি দলের সাংগঠনিক কাজ করতে উৎসাহী বলে জানানোর পর এই তাকে নতুন কমিটিতে রাখা হয়নি।
আগের মতো চেয়ারম্যান পদেই রয়েছেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক। কমিটিতে নতুন মুখ কুলটির বিধায়ক উজ্জ্বল চট্টোপাধ্যায়। তাঁকে বারাবনি ও কুলটি বিধানসভা এলাকায় কো অর্ডিনেটর হিসাবে দায়িত্ব দেওয়া হয়েছে। এ ছাড়া কমিটিতে রয়েছেন পুরনো সদস্যরা। নয়া কমিটি ঘোষণার পর জিতেন্দ্র তিওয়ারি জানান, পশ্চিম বর্ধমান জেলা কমিটির নতুন সদস্য এবং আধিকারিকদের অভিনন্দন জানাই। নতুন কমিটি আমার সমস্ত রকম সহযোগিতা পাবেন। আমি দলের সঙ্গেই আছি। যা করলে দলের ভাল হবে তাই করব।

- Advertisement -
Advertisement

1 COMMENT

  1. নিয়মিত খবর পাচ্ছিনা কেন? ব্যতিক্রমী 365দিনকে রাজ্যের মঙ্গলের জন্য যখন পূর্ণ মাত্রায় চাই সেসময় এরকম কেন হচ্ছে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here