এনসিপির অভিযোগ, দুবাই, মালদ্বীপের ছুটি কাটানো বলিউড অভিনেতাদের কাছ থেকে বিপুল টাকা নিয়েছে সমীর

0

Last Updated on October 21, 2021 10:36 PM by Khabar365Din

৩৬৫ দিন। মুম্বই। মাদক কাণ্ডে যখন মুম্বাই তথা বলিউড তোলপাড়, সেই সময় এমসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে রীতিমতো বিস্ফোরক অভিযোগ করলেন মহারাষ্ট্রের মন্ত্রী তথা শাসক দল এনসিপি রাজ্য সভাপতি নবাব মালিক। নবাব মালিক আজ এনসিবির জোনাল প্রধান সমীর ওয়াংখাড়ের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ এনে সমীর ওয়াংখেড়ের বোন ইয়াসমিন ওয়াংখেড়ের কিছু ছবিও প্রকাশ করেন। নবাব মালিক বলেন, মহামারীর সময়, পুরো ফিল্ম ইন্ডাস্ট্রি মালদ্বীপে ছিল। সমীর ওয়াংখাড়েকে অবশ্যই স্পষ্ট করতে হবে যে তিনি এবং তাঁর পরিবারের সদস্যরা সে সময় সেখানে কী করছিলেন। তিনি দুবাইতে ছিলেন কিনা তাও স্পষ্ট করা উচিত তাঁর। আমরা নিশ্চিত যে এই সমস্ত তোলাবাজি মালদ্বীপ এবং দুবাইতে হয়েছিল এবং আমি সেই ছবিগুলি প্রকাশ করব। সেইসঙ্গে সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ব্যর্থতার অভিযোগ করে তিনি বলেন, সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর একটি বিশেষ কর্তাকে এনসিবিতে আনা হয়েছিল। সিবিআই মামলাটি তদন্ত করছে কিন্তু তাঁর আত্মহত্যা বা হত্যার রহস্য অমীমাংসিত রয়ে গেছে। কিন্তু এনসিবি এখন ফিল্ম ইন্ডাস্ট্রির পিছনে পড়েছে। এনসিবির সামনে কয়েক ডজন অভিনেতা প্যারেড করা হয়েছিল। এতে জড়ানোর চেষ্টা করা হয়েছিল রিয়া চক্রবর্তীকে।

- Advertisement -

বাড়ল আরিয়ানের জেল হেফাজত

বোম্বে হাইকোর্টের শাহরুখপুত্র আরিয়ানের জামিনের আবেদন গৃহীত হলেও আজ মুম্বাইয়ের এনসিবি কোর্টে শুনানির পরে এনসিবির আবেদনের প্রেক্ষিতে আরিয়ান খানের বিচারবিভাগীয় হেফাজত বাড়িয়েছে ৩০ অক্টোবর পর্যন্ত। বিশেষ এনসিবি আদালত আরিয়ান খান এবং আরবাজ মার্চেন্টসহ ৮ জন অভিযুক্তের বিচারবিভাগীয় হেফাজত বাড়িয়েছে। এর আগে আরিয়ান খানকে গত ৭ অক্টোবর ১৪ দিনের জেল হেফাজতে পাঠানো হয়েছিল।

এনসিবি টার্গেটে অনন্যা পান্ডে

আরিয়ান খানকে গ্রেফতারের প্রেক্ষিতে মাদক মামলায় এবারে এনসিবির টার্গেটে বলিউডের আরেক অভিনেত্রী। এবার এনসিবির জেরার মুখে চাংকি পান্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। আজ সকালে অনন্যার বান্দ্রার বাড়িতে তল্লাশি চালায় এনসিবি গোয়েন্দারা। দুপুর দুটোয় অভিনেতাকে ডেকে পাঠানো হয় এনসিবির অফিসে। সেই মতোই বাবা চাংকি পান্ডেকে সঙ্গে নিয়ে এনসিবির দফতরে হাজির হন তিনি। এনসিবি সূত্রে জানা গিয়েছে, তাঁর বান্দ্রার বাড়ি থেকে বাজেয়াপ্ত করা হয়েছে অনন্যার মোবাইল, ল্যাপটপ সহ একাধিক ইলেকট্রনিক্স সামগ্রী।

কেন অনন্যাকে জিজ্ঞাসাবাদ

আরিয়ান খানের মোবাইল চ্যাট থেকেই নাকি উঠে এসেছে অনন্যার নাম। বরাবরই চাঙ্কি পাণ্ডে ও শাহরুখ খানের সম্পর্ক বেশ ভালো। ছোট থেকেই একে অপরের বন্ধু অনন্যা ও আরিয়ান। এনসিবি আধিকারিকদের দাবি, আরিয়ানের সঙ্গে অনন্যার চ্যাটের তথ্য অনুযায়ী বেশ অনেকবারই মাদক নিয়ে কথা হয়েছে তাঁদের দুজনের মধ্যেই।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here