এই সরকার শিল্পবান্ধব – মন্ত্রী শশী পাঁজা

0

Last Updated on August 6, 2022 11:00 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন। এই সরকার শিল্পবান্ধব। শিল্পপতিদের সরকার সব সময় এই বার্তা দিয়েছে। সুতরাং শিল্প স্থাপনে সকলের এগিয়ে আসা উচিত। শুক্রবার উলুবেড়িয়া শিল্প বিকাশ কেন্দ্র পরিদর্শন করতে এসে এই কথা বলেন রাজ্যের শিল্প ও বাণিজ্য মন্ত্রী শশী পাঁজা। এদিন মন্ত্রী প্রথমে সাঁকরাইলের ধূলাগড় ইন্ডাস্ট্রিয়াল পার্ক পরিদর্শন করেন পরে উলুবেড়িয়া শিল্প বিকাশ পরিদর্শন করেন এবং বিভিন্ন শিল্প ও কারখানার প্রতিনিধিদের সঙ্গে কথা বলেন।

এদিন মন্ত্রী শশী পাঁজা বলেন আমি আজ শিল্প পার্ক গুলি পরিদর্শন করার পাশাপাশি শিল্প কারখানার প্রতিনিধিদের সঙ্গে কথা বলেছি। এবং তাদের বিভিন্ন সমস্যা লিখেছি। তুমি বলেন এখানে বর্ষাকালে জল জমার একটা সমস্যা আছে। এখানে যে ক্যানেলটা আছে সেটা ড্রেজিং করার ব্যাপারে সেচ দপ্তরের পাশাপাশি হাওড়ার জেলা শাসকের সঙ্গে কথা বলব।

এদিন তিনি বলেন আজ সব থেকে ভালো লাগছে শিল্প কারখানার প্রতিনিধিরা স্বাচ্ছন্দে আমাদের সঙ্গে কথা বলছেন। মন্ত্রী শশী পাঁজা বলেন এখানে একটা বড় সমস্যা টোল ট্যাক্স। এখানে দুবার করে ট্যাক্স দিতে হয়। যেটা একটা বড় সমস্যা। উলুবেড়িয়া শিল্প বিকাশ কেন্দ্রে একাধিক কারখানা বন্ধ প্রসঙ্গে মন্ত্রী শশী পাঁজা জানান এইগুলো নিয়ে মামলা চলছে। মামলা থেকে বেরিয়ে না এলে এগুলো নিয়ে কিছু করা যাবে না। মন্ত্রী শশী পাঁজা বলেন তবে মামলা মকদ্দমার বাইরে যদি জমি পড়ে থাকে তাহলে এটা নিলামের মাধ্যমে হস্তান্তর করার পরিকল্পনা আছে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here