মান্নাতে এনসিবির তদন্তকারী দল, আরিয়ান নয় এনসিবির টার্গেট শাহরুখ খান

0
201

৩৬৫ দিন। মুম্বই। এনসিবির টার্গেটে আরিয়ান খান নন। মূল টার্গেট শাহরুখ খান। গত ৩ অক্টোবর গ্রেফতার হওয়ার পর থেকে এখনো পর্যন্ত ঘটনা পরম্পরায় এই তথ্যই সামনে আসতে শুরু করেছে। যার ফলশ্রুতি হিসেবে এবারে শাহরুখের বাসভবনে হানা দিল এনসিবি তদন্তকারী দল। অন্যদিকে বারে বারে জামিনের আবেদন নাকচ হওয়ার পরে অবশেষে বোম্বে হাইকোর্ট গৃহীত হল শাহরুখ আরিয়ানের জামিনের আবেদন। গতকাল সেশন কোর্টে জামিনের আবেদন নাকচ হয়ে যাওয়ার পরে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হন শাহরুখের পরিবার। তার প্রেক্ষিতেই আজ সকালে বোম্বে হাই কোর্টে জামিনের আবেদনের মামলা গৃহীত হওয়ার পরে আগামী ২৬ অক্টোবর শুনানির দিন ধার্য হয়েছে। এর আগে আজ সকালেই মুম্বাইয়ের আর্থার রোড জেলে ছেলে আরিয়ানকে দেখতে যান শাহরুখ খান। মিনিট পনেরো থেকে বেরিয়ে আসার পরে বাড়ি ফেরার কিছুক্ষণের মধ্যেই শাহরুখ খানের বাসভবন মান্নতে সদলবলে হাজির হন এনসিবি তদন্তকারীরা। হাতে বেশ কয়েকটি ফাইল নিয়ে এলেও কোন নোটিশ দিতে এসেছেন নাকি শাহরুখের বাসভবনে তল্লাশি চালাতে এসেছেন তা নিয়ে এনসিবি আধিকারিকরা মুখ খোলেননি।

আর্থার রোড জেলে শাহরুখ

আরিয়ান গ্রেফতার হওয়ার পর এই প্রথম তাঁর সঙ্গে জেলে গিয়ে দেখা করলেন শাহরুখ। আরিয়ান গ্রেফতার হওয়ার ১৯ দিন পর জেলবন্দি ছেলের সঙ্গে দেখা হল শাহরুখের। এতদিন কোভিড বিধি জারি থাকায় জেলে গিয়ে ছেলের সঙ্গে দেখা করতে পারেননি শাহরুখ। আজ থেকেই সেই বিধিনিষেধ শিথিল হওয়ায় এদিন সকালেই প্রথমবার জেলে গেলেন শাহরুখ। আজ সকাল ৯টা নাগাদ মুম্বইয়ের আর্থার রোড জেলে পৌঁছন শাহরুখ। তাঁর সঙ্গে ছিলেন আইনজীবীদের একটি দল। জেলের ভিতর প্রায় ১৫ মিনিট ছিলেন শাহরুখ। গ্রেফতারির পর পরই আরিয়ানের সঙ্গে ফোনে কথা বলেছিলেন শাহরুখ। কিন্তু সামনাসামনি দেখা করতে যাননি একবারের জন্যেও। আজ সকালেই প্রথম আর্থার রোড জেলে হাজির হন তিনি। যদিও আরিয়ানের গ্রেফতারি বা মাদক মামলায় তাঁক কতটা যোগ রয়েছে সে নিয়ে এখনও কোনও বিবৃতি আসেনি মান্নতের তরফে এবং আজও প্রকাশ্যে কোনওরকম বক্তব্য রাখেননি শাহরুখ।

হাইকোর্টের শাহরুখের পরিবার

প্রথমে ম্যাজিস্ট্রেট কোর্ট ও পরে স্পেশ্যাল এনডিপিএস কোর্টে জামিনের আবেদন খারিজ হওয়ার পরে গতকাল বিকেলে বোম্বে হাইকোর্টে জামিনের আবেদন দায়ের করেন শাহরুখের পারিবারিক আইনজীবীরা। তারপরেই আরিয়ানের জামিনের আবেদন গ্রহণ করে শুনানির দিন ঘোষণা করল বম্বে হাই কোর্ট। জানা গিয়েছে আগামী সপ্তাহে ২৬ অক্টোবর, মঙ্গলবার আরিয়ানের জামিনের শুনানি হওয়ার দিন নির্ধারিত হয়েছে। আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে বম্বে হাইকোর্টের বিচারপতি নীতিশ সাম্বরের সিঙ্গেল বেঞ্চের কাছে আবেদন করেছিলেন দ্রুত শুনানির। কিন্তু দ্রুত শুনানির বিরুদ্ধে দাবি তোলেন এনসিবি আধিকারিকরা। এনসিবির তরফে সলিসিটর জেনারেল অনিল সিং আজ বোম্বে হাইকোর্টে জানান, আরিয়ানের জামিনের আবেদনের কোনও কপি এখনও হাতে পাননি তাঁরা। যার উত্তরে মানশিন্ডের দাবি সফট কপি ইতিমধ্যেই পাঠিয়ে দেওয়া হয়েছে। হার্ড কপিও আজই পৌঁছে দেওয়া হবে। একই সঙ্গে ২৬ অক্টোবর শাহরুখ-পুত্র আরিয়ানের সঙ্গী মুনমুন ধামেচা ও আরবাজ মার্চেন্টের জামিনের শুনানিও হবে বোম্বে হাইকোর্টে। এর পাশাপাশি হাইকোর্টের পক্ষ থেকে জামিনের আবেদনের শুনানির আগের দিন অর্থাৎ সোমবার ২৫ অক্টোবরের মধ্যে জবাব দিতে বলা হয়েছে এনসিবিকে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here