Aryan Khan :
নারকোটিক ব্যুরো নয়, আরিয়ানকে গ্রেফতার করে ভাজপা নেতা

0

Last Updated on October 6, 2021 10:23 PM by Khabar365Din

৩৬৫ দিন। সদাশিব রানা । মুম্বই। শাহরুখ খান তথা গোটা বলিউডের সঙ্গে মাদক মাফিয়া এবং অন্ধকার জগতের যোগসাজশ প্রমাণ করতেই শাহরুখপুত্র আরিয়ান খানকে মাদকচক্রের ফাঁসিয়েছে ভাজপা। আজ একের পরে এক বিস্ফোরক তথ্য-প্রমাণ সামনে এনে অভিযোগ করলেন শারদ পাওয়ারের দল এনসিপি রাজ্য সভাপতি নবাব মালিক। নবাব মালিক বলেন, শাহরুখ খানের ছেলেকে মাদক কাণ্ডে গ্রেফতার করা কোন হঠাৎ করে ঘটা কিছু নয়। ভাজপা দীর্ঘদিন ধরে বলিউডের সঙ্গে মাদক মাফিয়াদের যোগসাজশ প্রমাণ করার জন্য শাহরুখের ছেলেকে মাদকচক্রের ফাঁসিয়েছে।
নিজের অভিযোগের স্বপক্ষে প্রমাণ হিসেবে নবাব মালিক আজ এনসিপি দলীয় সদরদপ্তরে কিছু ভিডিও এবং ছবি দেখিয়ে বলেন ক্রুজে ওঠার আগেই আরিয়ান খানকে গ্রেফতারের সময় এনসিবি আধিকারিকদের সঙ্গে ছিলেন ভাজপা সহ-সভাপতি মনীশ ভানুশালি। এই মনিষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং ভাজপা সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার অত্যন্ত ঘনিষ্ঠ। এছাড়াও আরিয়ান খানের বন্ধু বলে পরিচিত আরবাজ মার্চেন্টকে গ্রেফতার করে নিয়ে আসছেন যে ব্যক্তি তিনি ভাজপা নেতাদের নিয়োগ করা একজন প্রাইভেট ডিটেকটিভ কে পি গোসাভি। এই ব্যক্তি এনসিবি সদর দফতরে আরিয়ান খানকে গ্রেফতার করার পরে সেলফি নিয়েছিলেন।

- Advertisement -

যা নিয়ে গোটা দেশজুড়ে বিতর্ক তৈরি হয়েছিল। নবাব মালিক প্রকাশ্যেই কেন্দ্রের ভাজপা সরকার এবং এনসিবি আধিকারিকদের প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে প্রশ্ন করেন, এনসিবি আগেই যেহেতু বিবৃতি দিয়ে জানিয়েছে ওই ব্যক্তি তাদের কোন আধিকারিক নন এবং তিনি একজন ভাজপা কার্যকর্তা হওয়া সত্ত্বেও কিভাবে ক্রুজে তল্লাশি চালানোর সময় উপস্থিত ছিলেন এবং আরিয়ান খানকে গ্রেফতার করে নিয়ে যাচ্ছেন? শুধু তাই নয় নবাব মালিক আজ প্রকাশ্যে অভিযোগ করেন, আরিয়ান খান গ্রেফতারের সময় তার কাছে কোন রকম মাদকদ্রব্য ছিল না। ভাজপা নেতারা গ্রেফতার এর পরে গ্রেপ্তারি পঞ্চনামাতে এই সমস্ত মাদকদ্রব্য যোগ করে দেন দেশজুড়ে শাহরুখ খানকে বদনাম করার জন্য। নবাব মালিকের অভিযোগ যে বিন্দুমাত্র মিথ্যে নয়, তা স্বীকার করে নিয়েছেন ভাজপা সহ-সভাপতি মনীশ ভানুশালি নিজেও।

অমিত শাহ এবং নরেন্দ্র মোদির আশীর্বাদধন্য এই ভাজপা নেতার দাবি, আমি আগেই খবর পেয়েছিলাম শাহরুখ খানের ছেলে ওই ক্রুজে মাদক নিতে যাচ্ছে। সেইজন্যে এনসিবি আধিকারিকদের নিয়ে তল্লাশি চালাতে গিয়েছিলাম। কোন অন্যায় কাজ করিনি। তবে ভাজপা টার্গেটে যে শাহরুখ খান ছিলেন তার প্রমাণ মিলেছে মনীশের ফেসবুক পোস্টে। আরিয়ান গ্রেপ্তারের পরেই শাহরুখকে ব্যঙ্গ করে মনীশ লেখেন, মাই নেম ইজ খান। আই অ্যাম নট এ টেরোরিস্ট। বাট আই অ্যাম ড্রাগ অ্যাডিক্ট।

শাহরুখের পাশে অনুরাগীরা

শাহরুখের খারাপ সময় তার পাশে এসে দাঁড়ালেন একদল অনুরাগী। মন্নতের বাইরে হাতে প্ল্যাকার্ড আর পোস্টার নিয়ে ভিড় করলেন তারা। তাতে লেখা, পৃথিবীর বিভিন্ন প্রান্তের ভক্তরা তোমায় ভীষণ ভালবাসে। আমরা তোমার সঙ্গে আছি। নিজের খেয়াল রেখো কিং। প্ল্যাকার্ডে শাহরুখের ভক্তদের প্রতি শুভেচ্ছা জানানোর ছবিও ছিল। মন্নতের বাইরে শাহরুখের সমর্থনে তার অনুরাগীদের ছবি নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here