রিতেশ দেশমুখ পরিচালিত ছবিতে ক্যামিও করতে চলেছেন সলমান খান

0

৩৬৫দিন। অভিনেতাদের প্রযোজক রূপে আত্মপ্রকাশের ঘটনা নতুন নয়। কিন্তু বর্তমানে ট্রেন্ডিং হল অভিনেতাদের ছবি পরিচালনা করা। এবার পরিচালনায় আসতে চলেছেন রিতেশ দেশমুখ। তবে সেটা বলিউডে নয় । রিতেশ পরিচালনা করছেন মারাঠি ছবির। আর সেই ছবির নাম বেদ। আর এই ছবিতে ক্যামিও করতে চলেছেন সলমান খান।

- Advertisement -

সম্প্রতি মুম্বাইয়ের এক স্টুডিওতে শুটিং সারলেন সলমান খান। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে রিতেশ লেখেন, যেহেতু আমরা আষাঢ়ী একাদশী উদযাপন করি, আমি আপনাদের সমস্ত সুখকর জীবন, ভালবাসা এবং সমৃদ্ধি কামনা করি। এই শুভ দিনে এটা বলতে আমি রোমাঞ্চিত যে আপনাদের সবার আশীর্বাদে আমি আমার প্রথম পরিচালনার মারাঠি ছবির শুটিং সম্পন্ন করেছি। এই রাস্তাটির মোটেই সহজ ছিল না।

নিজস্ব চ্যালেঞ্জ ছিল কিন্তু আপনি যখন আপনার পিছনে থাকা লোকেদের দ্বারা বেষ্টিত হন, তখন আপনি জয় করতে পারেন না এমন কোনও পথ নেই। এমনই একজন ব্যক্তি হলেন আমার প্রিয় ‘সালমান ভাউ’, জেনেলিয়া এবং আমার প্রতি তিনি যে করুণা ও দয়া দেখিয়েছেন তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করার ভাষা আমার কাছে নেই।

তিনি আমার প্রথম অভিনীত মারাঠি ছবি ‘লাই ভরি’-এর অংশ ছিলেন এবং এখন তিনি আমার পরিচালক হিসাবে যাত্রা শুরু একটি অংশ। ভালোবাসি ভাউ। প্রসঙ্গত, কোনও এই ছবিতে কোনও চরিত্রে থাকছেন না সলমান মূলত ছবির একটি গানে দেখা যাবে সল্লুমিঞার জমজমাট ড্যান্স।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here