পরের বছর থেকেই শুটিং শুরু হতে চলেছে কেজিএফ চ্যাপ্টার ৩ এর

0

৩৬৫দিন। কেজিএফ চ্যাপ্টার ২ এর অভাবনীয় সাফল্যের পর এবার পালা চ্যাপ্টার ৩ এর। প্রথমটি ২০১৮ সালে মুক্তি পায়। তারপরেই আড়ালে পড়ে থাকা কন্নড় ইন্ডাস্ট্রি রাতারাতি চলে আসে আলোচনার কেন্দ্রে।

- Advertisement -

এরপর থেকে ‘কেজিএফ ২’ নিয়ে তীব্র অপেক্ষা ছিল দর্শকের মনে। সেই অপেক্ষার অবসান হয় গত ১৪ এপ্রিল। বিশ্বব্যাপী ১০ হাজারের বেশি সিনেমা হলে মুক্তি পায় ‘কেজিএফ ২’।

এরপরের গল্পটা কম-বেশি সবারই জানা। বক্স অফিসে ১২০০ কোটি টাকারও বেশি আয় করেছে ছবিটি। ফলে ভারতের ইতিহাসে সর্বোচ্চ আয়কারী ছবির তালিকায় এর অবস্থান তৃতীয়। তাই এবার তৃতীয় কিস্তির পালা।

কিছুদিন আগে যশ এক সাক্ষাৎকারে জানান, পরিচালক প্রশান্ত নীল আর তিনি ইতিমধ্যেই পরের পার্টের বেশ কিছু দৃশ্য নিয়ে ভেবেছেন, নিজেদের মধ্যে আলোচনাও করেছেন। অভিনেতা আরও জানান, অনেক ভালো ভালো দৃশ্য তাঁরা কেজিএফে ফুটিয়ে তুলতে পারেননি।

তাই সম্ভাবনা রয়েছে ‘কেজিএফ ৩’ সেগুলো দিয়ে সুপারহিট করার। তবে, পুরোটাই এখন রয়েছে চিন্তাভাবনার স্তরে। অন্যদিকে পরিচালক জানান, কেজিএফ চ্যাপ্টার ২ এর পর চ্যাপ্টার ৩ টা বাধ্যতামূলক হয়ে পেরেছে। সবাই যেভাবে এই ছবির প্রেমে পড়েছে আমরা তাদের থেকে মুখ ঘুরিয়ে নিতে পারব না।

তবে কবে হবে আর কোথায় হবে সে ব্যাপারে আমরা এখনও কিছু জানিনা। কিন্তু ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে, ২০২৩ এর অক্টোবর মাস থেকে এই ছবির শুটিং শুরু হবে বলে জানা গিয়েছে। এবং সব ঠিকঠাক থাকলে ২০২৪ সালে এই ছবিটি মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here