KK: দ্য শো ইজ অন, নজরুল মঞ্চে অনুষ্ঠানের পরেই প্রয়াত গায়ক কে কে

0

Last Updated on June 1, 2022 1:08 AM by Khabar365Din

কৃষ্ণকুমার কুন্নাথ
জন্ম: ২৩ আগস্ট ১৯৬৮
প্রয়াণ: ৩১ মে, ২০২২

- Advertisement -

৩৬৫দিন। প্রয়াত বিখ্যাত সংগীতশিল্পী কেকে (KK)। রাত ১০.৩৭ মিনিট নাগাদ দক্ষিণ কলকাতার (Kolkata) নজরুল মঞ্চে (Nazrul Mancha Auditorium) কনসার্ট করার সময় তিনি অসুস্থ হয়ে পড়েন। তৎক্ষণাৎ তাঁকে সিএমরাই তে নিয়ে যাওয়া হলে,ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অনুষ্ঠান চলাকালীন তিনি অসুস্থ বোধ করেন,তাও অনুষ্ঠান শেষ করেন। অনুষ্ঠান চলাকালীন অসুস্থ বোধ করেন কে কে। সাড়ে আটটা নাগাদ অনুষ্ঠান শেষ করে হোটেলে ফিরেও গিয়েছিলেন তিনি। তারপর দ্রুত তাঁকে আলিপুরের সিএমআরআই হাসপাতালে (CMRI Hospital) নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

স্যার গুরুদাস কলেজের ফেস্ট এ পারফর্ম করতে কলকাতায় এসেছিলেন কেকে।এই মর্মান্তিক ও আকস্মিক ঘটনায় হতচকিত কলকাতাবাসী। ঘটনার আকস্মিকতায় সংগীত ও শিল্প মহল শোক প্রকাশেরও জায়গায় নেই। ৫৩ বছরের কৃষ্ণকুমার কুন্নাথ (Krishnakumar Kunnath) ওরফে কেকে,যে নামে তিনি গোটা দেশে বিখ্যাত ও জনপ্রিয়, তাঁর আকস্মিক মৃতুর সংবাদ ছড়িয়ে পড়তেই ঢাকুরিয়ার ওই নার্সিং হোমের বাইরে অসংখ্য অনুরাগীদের ভিড় জমে হয়েছে। মন্ত্রী অরূপ বিশ্বাস এই ঘটনা শোনা মাত্র ঘটনাস্থলে পৌঁছেছেন। প্রশাসনের পক্ষ থেকে দ্রুত এই আকস্মিক বিষয়কে সামল দেওয়া হচ্ছে। তাঁর পরিবারকে বিষয় জানানো হয়েছে।

এবং পরবর্তী পদক্ষেপ কি হবে তা দেখা হচ্ছে। প্রসঙ্গত কেকে গত ২০ বছরের বেশি সময় ধরে মুম্বাই চলচিত্রে একের পর এক হিট গান গেয়েছেন। সঞ্জয় লীলা বনশালীর হাম দিল দে চুকে সনম ছবিতে তাঁর গাওয়া তরফ তরফ গানটি অসম্ভব সুপারহিট হয়,ও বলিউডে কেকে যুগ শুরু হয়। একই সঙ্গে দেশের বিভিন্ন আঞ্চলিক ভাষায় গান গেয়েছেন,এলবাম করেছেন, ৬ টি ফ্লিমফেয়ার পুরস্কার পেয়েছেন। বিশ্বের অন্যান্য দেশেও জনপ্রিয় ছিলেন তিনি। দিল্লিতে জন্মালেও মালায়লাম পরিবারে সংগীত চর্চা তাঁর সংগীতে আসার অন্যতম অনুঘটক। কলেজ পাস করার পর বিজ্ঞাপনের জিঙলস গাইতেন কেকে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here