নো এন্ট্রির সিক্যুয়েলে দেখা যাবে এক ঝাঁক দক্ষিণী অভিনেত্রীদের

0

৩৬৫দিন। আসছে নো এন্ট্রির সিক্যুয়েল। সে কথা অনেক আগেই ঘোষণা করেছিলেন অনিল কাপুর এবং সলমান খান। তবে এবার এই ছবি থেকে বাদ পড়লেন বিপাশা, লারা, এষা, সেলিনা। নো-এন্ট্রির সিক্যুয়েলে এন্ট্রি নিচ্ছেন একঝাঁক দক্ষিণী নায়িকা।

- Advertisement -

খুব শীঘ্রই শুরু হচ্ছে ‘নো-এন্ট্রি ২’ এর শ্যুটিং। ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘নো-এন্ট্রি’ বক্সঅফিসে রীতিমতো ধামাকা সৃষ্টি করেছিল। এই ছবির স্মৃতি এখনও যেন ছত্রে ছত্রে সিনেমা প্রেমিদের মনে অটুট।

কমেডি, রোমান্স, অ্যাকশন সবেতেই এক্কেবারে ভরপুর ছিল এই ছবি। তাই মানুষের মনে এই ছবির গল্প এখনও হুল্লোড় তোলে। তাই এই ছবির দ্বিতীয় অংশের জন্যে অনেকদিন ধরেই অপেক্ষারত ভক্তরা। এবার সেই অপেক্ষার পালা শেষ।

ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে সলমান খানের আসন্ন সিক্যুয়েল নাম দেওয়া হয়েছে ‘নো এন্ট্রি মে এন্ট্রি’, যেখানে সালমান, অনিল কাপুর এবং ফারদিন খানকে ট্রিপল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এবং তাঁদের বিপরীতে অনেক অভিনেত্রীকে দেখা যাবে।

তাদের মধ্যে অন্যতম হলেন সামান্থা রুথ প্রভু, রশ্মিকা মান্দান্না, পূজা হেগড়ে এবং তামান্না ভাটিয়া সহ একাধিক অভিনেত্রী। এই ছবির পরিচালকের দায়িত্ব থাকবেন আনিস বাজমি। ‘নো এন্ট্রি মে এন্ট্রি’ এর শ্যুটিং এই বছরের শেষেই শুরু হবে বলে জানা গিয়েছে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here