ক্যানিংয়ে তৃণমূল অঞ্চল সভাপতিকে গুলি এসএসকেএমে মৃত্যু

0

Last Updated on November 21, 2021 1:44 PM by Khabar365Din

৩৬৫ দিন। কলকাতার এস এস কে এম হাসপাতালে মৃত্যু হল ক্যানিংয়ে ভাজপার হামলায় গুরুতর জখম তৃণমূল নেতা বহরম শেখের। এই ঘটনার পুলিশ ৯ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। পুলিশ একটি সিসি টিভি উদ্ধার করে।সেই সিসি টিভির ফুটেজ দেখে তদন্ত শুরু করেছে।

- Advertisement -

শনিবার রাতে ক্যানিংয়ে তৃণমূল অঞ্চল সভাপতি কে গুলি করে খুনের চেষ্টা করে ভাজপা আশ্রিত দুষ্কৃতীদের। গুরুতর জখম অবস্থায় কলকাতা এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তৃণমূল নেতা বহরম শেখ। পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে শনিবার রাত আটটা নাগাদ বাড়ি ফিরছিলেন স্থানীয় অঞ্চলের সভাপতি তৃণমূল নেতা বহরম। বাড়ির সামনে আশঙ্কা তাকে ঘিরে ধরে 8 থেকে 9 জন দুষ্কৃতী তিনটি বাইকে ছিল দুষ্কৃতীরা কিছু বুঝে ওঠার আগেই তৃণমূল নেতাকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি চালায় তারা তিনটি গুলি লাগে বহরমের দেহে। একটি গুলি লাগে তার পেটে একটি হাতে এবং অন্য একটি মাথা ছুঁয়ে বেরিয়ে যায়। গুলির শব্দ শুনে স্থানীয় বাসিন্দারা ছুটে এলে দুষ্কৃতীরা পালিয়ে যায় আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তৃণমূল নেতাকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় সেখানে অবস্থার অবনতি হলে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয় তার অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ক্যানিং পশ্চিমের তৃণমূল বিধায়ক সওকত মোল্লা জানিয়েছেন, কয়েক মাস আগে খুনের চেষ্টা করা হয়েছিল বহরমকে। সে যাত্রায় অল্পের জন্য প্রাণ বাঁচে তার এবার ফের তাকে গুলি করা হলো প্রশাসনের কাছে আর্জি জানানো হয়েছে যে বা যারা এই ঘটনার পেছনে জড়িত তাদের দ্রুত গ্রেফতার করতে হবে এলাকায় দক্ষ সংগঠক বলে পরিচিতি রয়েছে বহরমের। তাই রাজনৈতিক কারণে এই হামলা বলে মনে করা হচ্ছে। পুলিশ সূত্রে খবর ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চলছে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here