দরজা ভেঙে দেহ উদ্ধার

0

Last Updated on August 11, 2022 9:01 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন। দরজা ভেঙে অচৈতন্য দেহ উদ্ধার করল পুলিশ। গত বুধবার বেলা ১১ টা বেজে ১৫ মিনিট নাগাদ বেনুনন্দন স্ট্রীটের এক কামরার ঘর থেকে দেহ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, মৃতের নাম সুজয় দাস (৪৩)। বাড়ি বেনুনান্দন স্ট্রীটে। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনাস্থল থেকে পাওয়া যায়নি কোন সুইসাইড নোট।

এর আগে গত শুক্রবার সন্ধ্যা ৮ টা বেজে ৫৫ মিনিট নাগাদ মনিরিদ্দিন লেনে কাছে একটি গাছ থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, মৃতের নাম বাবু মুখার্জি। বয়স ৫৮ বছর। বাড়ি মনিরুদ্দদিন লেনে। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনাস্থল থেকে পাওয়া যায়নি কোন সুইসাইড নোট। প্রসঙ্গত, গত বুধবার রাত সাড়ে আটটা নাগাদ সারদাময়ী লেনে, পূর্ব পুটিয়ারী কাছে এক কামরার একটি ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

এর কিছুদিন আগে টেগোর পার্ক রোডে, ত্রিবেদী টাওয়ার নামে একটি হোটেল থেকে প্রাক্তন পুলিশ কর্মীর অচৈতন্য দেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, মৃতের নাম রজত সরকার। বয়স ৬০ বছর। বাড়ি যাদবপুর পুলিশ হাউজিং। চারতলা ওই হোটেলের একেবারে নীচে তলার ১০১ নম্বর ঘর থেকে উদ্ধার করা হয়। ওয়েস্ট বেঙ্গল পুলিশের প্রাক্তন পুলিশ কর্মী ছিলেন ওই ব্যক্তি। ১৭ তারিখ থেকে ওই হোটেলে থাকছিলেন তিনি।

এদিন, রুমের মেঝেতে পড়েছিলেন ওই ব্যক্তি। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here