রেড রোডে জাতীয় পতাকা উত্তোলন মুখ্যমন্ত্রীর
৯ ট্যাবলোয় ১ দশকের উন্নয়ন

0

Last Updated on August 15, 2021 11:49 PM by Khabar365Din

৩৬৫দিন। প্রতিবারের মতো এবছরও ৭৫ তম স্বাধীনতা দিবসে রেড রোডে জাতীয় পতাকা উত্তোলন করলেন মুখ্যমন্ত্রী।রবিবার সকালে নিয়মমাফিক ইডেন গার্ডেনসের দিক থেকে পায় হেঁটে রেড রোডের অনুষ্ঠানে যোগ দেন তিনি। সঙ্গে ছিলেন মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব। ও কলকাতার পুলিশ কমিশনার।করোনার কারণে গতবারের মতো এবারও রেড রোড ছিল দর্শকশূণ্য।

- Advertisement -

মাত্র আধ ঘণ্টার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। মুখ্যমন্ত্রীকে পুলিশের তরফে গার্ডঅব অনার দেওয়া হয়৷ এরপরই পতাকা উত্তোলন করে,কর্মক্ষেত্রে উল্লেখযোগ্য অবদানের জন্য পুলিশ মেডেল দেন মুখ্যমন্ত্রী।


মুখ্যমন্ত্রীর কাছ থেকে পুলিশ মেডেল নেন কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্র। এদিনের রেড রোডে অনুষ্ঠানে অংশ নেয় লক্ষ্মীর ভাণ্ডার ও দুয়ারে সরকার,দুয়ারে রেশন, পাড়ায় সমাধান সহ রাজ্য সরকারের উন্নয়নমুখি প্রকল্পের মোট ৯টি ট্যাবলো। সোমবারই খেলা হবে দিবস পালন করা হবে।তার আগেই খেলা হবে এর ট্যাবলো দেখা যায় রেড রোডের অনুষ্ঠানে। ট্যাবলোর উপরে কয়েক জন বাচ্চাকে ফুটবল পায়ে দেখা যায়। দুয়ারে সরকার, দুয়ারে রেশন ও স্টুডেন্ট ক্রেডিট কার্ড এর মতো প্রকল্পগুলিও জায়গা করে নেয় ট্যাবলোয়। অনুষ্ঠান শেষে পুলিশ মেমোরিয়াল ও নেতাজির মূর্তিতে মাল্যদান করেন মুখ্যমন্ত্রী।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here