বিশ্বকাপের আগেই হার্ড রক ক্যাফে এনেছে ‘মেসি বার্গার’, এক দিনেই ইউরোপজুড়ে বিক্রি হল ২ লক্ষ

0

Last Updated on July 3, 2022 6:13 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। প্রায় তিন মাস ধরে বাজারে পাওয়া যাচ্ছে মেসি বার্গার। এতদিন চলে যাওয়ার পর অবশেষে নিজের নামের সেই বার্গার চেখে দেখলেন আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বার্গার খাওয়ার ছবি প্রকাশ করে মেসি লিখেছেন, ‘ইবিজার হার্ড রকে মেসি বার্গারের স্বাদ নিচ্ছি।’ বর্তমানে ছুটি কাটাতে পরিবার ও বন্ধুবান্ধব নিয়ে ইবিজায় রয়েছেন মেসি।

ইউনাইটেড কিংডমের চেইন রেস্টুরেন্ট হার্ড রক ক্যাফে তাদের মেন্যুতে নতুন সংযোজন হিসেবে এনেছে বিশ্ব ফুটবলের সুপারস্টার লিওনেল মেসির নামের এই বিশেষ বার্গার।

হার্ড রক ক্যাফের ৫০ বছর পূর্তি উপলক্ষে গত বছর এই চেইন রেস্টুরেন্টের শুভেচ্ছাদূত হয়েছিলেন মেসি। নতুন করে হার্ড রক ক্যাফের সঙ্গে আরও ৫ বছরের চুক্তি করার কথা রয়েছে তার। সেই চুক্তির অংশ হিসেবেই এখন থেকে হার্ড রক ক্যাফের মেন্যুতে দেখা যাবে মেসি বার্গার। পাশাপাশি এই বার্গার বাজারে ঘোষণা দিয়ে একটি সংক্ষিপ্ত বিজ্ঞাপনও করেছেন মেসি।

যুক্তরাজ্যের গ্রাহকরা হার্ড রক ক্যাফে থেকে মেসি বার্গার খেতে পারবেন মাত্র ১০ পাউন্ড খরচ করে। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৭৮০ টাকার সমান। মেসি বার্গারের বিশেষত্ব হলো ব্রইশ বানের মাঝে এটিতে দুটি বড় সাইজের বিফ প্যাটি থাকবে। পাশাপাশি বেশ কিছু টপিংস, হার্ড রক ক্যাফের স্কোমি বার্গার সস, প্রোভোলন লস, ক্যারাম্যালাইজড রেড অনিয়ন এবং স্লাইসড চোরিজোও থাকবে।

দশ পাউন্ডের সঙ্গে আরও বাড়তি কিছু অর্থ যোগ করলে এতে একটি ভাজা ডিমও দেওয়া হবে। লিওনেল মেসি জানিয়েছেন সত্যিই এই বার্গারের স্বাদ তার দারুন লেগেছে। তিনি আশাবাদী পৃথিবীতে তার কোটি কোটি ভক্ত একবার অন্তত হলেও মেসি বার্গার খাবেন।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here