ফের মানসিক অবসাদ থেকে আত্মহত্যার চেষ্টা উঠতি অভিনেত্রীর,যাদবপুরে চাঞ্চল্য

0

Last Updated on June 26, 2022 6:52 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন। ফের উঠতি মডেল-অভিনেত্রীর আত্মহত্যার চেষ্ঠার ঘটনা শহরে।পূর্ব যাদবপুর থানার অন্তর্গত বিলাসবহুল আবাসনে ভাড়া থাকতেন তিনি। কর্মসূত্রে দীর্ঘ দেড় বছর ধরে এখানেই ভাড়া থাকছিলেন ওই অভিনেত্রী।ঘটনার পর শনিবার সকাল থেকেই চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।পুলিশ সূত্রে খবর,শুক্রবার রাতে তিনি একটি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।সেখানে স্পষ্টভাবে লেখা, তাঁর আত্মঘাতী হওয়ার পিছনে সম্পূর্ণ দায়ী তাঁর পরিবার।

জানা যায়, বেশ কয়েক বছর ধরে কাজকর্ম নিয়ে সমস্যায় ভুগছিলেন তিনি। হাতে ছিল না কাজ।এ রকম অবস্থায় একমাত্র সাহায্য করছিল তাঁর পরিবার।কিন্তু ধীরে ধীরে সেই খরচ অত্যাধিক হওয়ায় তাঁর মা তাঁকে বাড়ি ফিরে যেতে নির্দেশ দেন।এরপরই তাঁর এই সিদ্ধান্তে হতবাক পরিবার।পুলিশ ও হাসপাতাল সূত্রে খবর, স্থিতিশীল রয়েছেন ওই অভিনেত্রী।একাধিক ঘুমের ওষুধ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন শুক্রবার রাতেই।ফলে এখনও আচ্ছন্ন অবস্থায় রয়েছেন তিনি।তবে প্রাণে বেঁচে গিয়েছেন তিনি।

তবে এই সিদ্ধান্তের জন্য সোশ্যাল মিডিয়া পোস্টে পরিবারকেই দায়ী করেছেন অভিনেত্রী। ফেসবুক পোস্ট লিখেছেন,বেঁচে থাকার জন্য জীবনে প্রচুর সংগ্রাম করেছি।সমস্ত কিছুর জন্য আমার পরিবার দায়ী।আমি শান্তি চাই। গুড বাই।তবে যেটা সবচেয়ে তাৎপর্যপূর্ণ, পল্লবী, মঞ্জুষা, বিদিশার মৃত্যুর পর অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের মতামত সমর্থন করেছিলেন দেবলীনা।

উঠতি মডেল-অভিনেত্রীদের উদ্দেশে একটি সাক্ষাৎকারে রচনা বলেছিলেন,এঁরা কেউ আসলে স্ট্রাগল করতে চাইছেন না।কিন্তু সাফল্যের জন্য পরিশ্রম খুব জরুরি।এই মেয়েগুলির জন্য কষ্ট হয় না, কষ্ট হয়,ওঁদের বাবা-মায়ের জন্য।এই প্রজন্মের ছেলেমেয়েরা তাঁদের বাবা-মাকে শত্রু বলে মনে করেন।রচনার মত সমর্থন করেছিলেন অভিনেত্রী।

সেই সাক্ষাৎকার ফেসবুকে শেয়ারও করেছিলেন তিনি। তারপরও উঠতি এই মডেল-অভিনেত্রী কেন আত্মহত্যার চেষ্টা করলেন তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here