ফের রহস্যমৃত্যু শহরে,ডোভারলেনের গেস্ট হাউস থেকে অবসরপ্রাপ্ত চাকুরিজীবির নগ্ন দেহ উদ্ধার

0

৩৬৫ দিন। ফের রহস্যমৃত্যু শহরে।সোমবার গড়িয়াহাটের ডোভারলেন গেস্ট হাউস থেকে উদ্ধার করা হয়েছে দেহ। দেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে,পরিবারের সঙ্গে থাকতেন না ওই অবসরপ্রাপ্ত ব্যক্তি।ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।জানা গিয়েছে,দুপুর ১ টা ৩০ নাগাদ উদ্ধার করা হয়েছে ওই ব্যক্তির নগ্নদেহ।দেহ উদ্ধার করা হয়েছে ৩ তোলার একটি ঘর থেকে।

- Advertisement -

মৃতের বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার তমলুকে।অবসরপ্রাপ্ত চাকুরিজীবী ছিলেন তিনি।আগে কাজ করতেন স্টিল অথারিটি অব ইন্ডিয়ায়।ছিলেন স্টিল অথারিটি অব ইন্ডিয়া (সেল)-এর প্রাক্তন ডেপুটি জেনারেল ম্যানেজার। ঘটনার তদন্তে নেমেছে গড়িয়াহাট থানার পুলিশ।

সূত্রের খবর,ওই ব্যক্তি একাই থাকতেন।পরিবারের সঙ্গে থকতেন না।গেস্ট হাউসের মালিক জানিয়েছেন,সেলের প্রাক্তন কর্তা গেস্ট হাউসে  থাকতেন ১ বছর ধরে।জানা গিয়েছে, যে ঘর থেকে দেহ উদ্ধার হয়েছে সেই ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। ওই ঘরের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে মদের বোতল।

প্রাথমিক অনুমান, বাথ্রুম থেকে বেরিয়ে পা পিছলে মৃত্যু হয়েছে তাঁর।পুলিশ সূত্রে খবর,প্রথম থেকে মদ খাওয়ার অভ্যাস ছিল ওই ব্যক্তির।সেই কারণে বেশ কিছুদিন রিহ্যাবেও থেকেছিলেন তিনি।রিহ্যাব থেকে ছাড়া পাওয়ার পর ২০২০ সালে বাড়িতে থাকতে শুরু করেন।এরপর ২০২১-এর জুন মাসে আবার মদ খেতে শুরু করেন ওই ব্যক্তি।

তখনই তাঁর ২৬ বছরের ছেলে প্রতিবাদ জানান। ছেলের সঙ্গে ঝামেলার পর থেকেই বাড়ি ছেড়ে গেস্ট হাউসে থাকতে শুরু করেন ওই ব্যক্তি। ঘরের ভিতর থেকে প্রচুর মদের বোতল উদ্ধার হয়েছে। তবে এটি নিছক দুর্ঘটনা নাকি অন্য কোনও কারণ রয়েছে খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here