বাঁশদ্রোনিতে নর্দমা থেকে উদ্ধার ব্যক্তির দেহ,চাঞ্চল্য

0

৩৬৫ দিন।ফের রহস্যমৃত্যু শহরে।বাঁশদ্রোণীতে নর্দমা থেকে উদ্ধার হল এক ব্যক্তির দেহ।মঙ্গলবার সকালে বাঁশদ্রোণীর বিদ্যাসাগর পার্ক এলাকায় নর্দমায় দেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

- Advertisement -

খবর পেয়ে পুলিশকর্মীরে এসে দেহটি উদ্ধার করে।পুলিশ সূত্রে জানা গিয়েছে,মৃত ওই ব্যক্তির নাম বালেশ্বর দাস।তিনি কলকাতা পুরসভায় কর্মরত ছিলেন।মঙ্গলবার বেলা ১১টা নাগাদ বিদ্যাসাগর পার্ক এলাকায় নর্দমায় তাঁর দেহ ভাসতে দেখেন স্থানীয়রা।

পরনে ছিল প্যান্ট ও শার্ট।পরিচয়পত্র ছাড়াও ওই ব্যক্তির পকেট থেকে একটি বন্ধ মোবাইল উদ্ধার হয়েছে।দেহ উদ্ধার করে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যান পুলিশকর্মীরা।সেখানে যুবককে মৃত ঘোষণা করা হলে দেহ পাঠানো হয় ময়নাতদন্তে।

তবে ওই ব্যক্তি কী ভাবে নর্দমায় পড়লেন জানতে তদন্তে নেমেছে পুলিশ।খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভি ফুটেজ। এই ঘটনায় সকাল ১১টা নাগাদ ওই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়।স্থানীয় সূত্রে খবর,হঠাৎ দেখি নর্দমায় এক ব্যক্তি পড়ে রয়েছে।দেহে কোনও সাড়া নেই।

ওই ব্যক্তি স্থানীয় এলাকার কেউ নন বলে নিশ্চিত হওয়ার পর পুলিশে খবর দিই।কী ভাবে একজন এখানে নর্দমায় পড়ে মারা গেলেন বোধগম্য হচ্ছে না। পুলিশের দাবি,এটি খুন না দুর্ঘটনা জানতে তদন্ত হচ্ছে। যুবকের পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হচ্ছে।ওই ব্যক্তি মত্ত ছিলেন কি না তা জানতেও চলছে তদন্ত।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here