তিনদিন আগে রাজস্থান থেকে কলকাতায় ঘুরতে এসে রহস্য মৃত্যু, ফ্ল্যাট ঠেকর উদ্ধার যুগলের ঝুলন্ত দেহ

0

Last Updated on June 16, 2022 6:54 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন।রাজস্থান থেকে কলকাতায় ঘুরতে এসেছিলেন দীনেশ-সঙ্গীতা।এসেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা।ফ্ল্যাট থেকে উদ্ধার হল যুগলের ঝুলন্ত দেহ।ঘটনাটি ঘটেছে খিদিরপুর এলাকায়।প্রাথমিক অনুমান, দুই জনে আত্মহত্যা করেন।জানা গিয়েছে, যে ফ্ল্যাট থেকে যুগলের দেহ উদ্ধার হয়েছে,সেই ফ্ল্যাটটি তাঁদেরই এক বন্ধু  রঞ্জিত শাহ ঠিক করে দেন ১৩ জুন।

এদিকে বুধবার থেকে ফ্ল্যাট থেকে পচা-গলা গন্ধ বের হতে থাকলে পুলিশ গিয়ে দুই জনের দেহ উদ্ধার করে।জানা গিয়েছে, দেহ দুটি ময়নাতদন্তের জন্য এসএসকেএমে পাঠানো হয়েছে। এদিকে মৃতদেহ উদ্ধারকে ঘিরে চরম চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।বুধবার রাতে ঘটনাস্থলে যায় সাউথ পোর্ট থানার পুলিশ।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। মৃত দুই জন সম্পর্কে স্বামী-স্ত্রী কী না সেই বিষয় খতিয়ে দেখছে পুলিশ। 

ফ্ল্যাটের মালিকের সঙ্গেও কথা বলছেন তদন্তকারি আধিকারিকরা। পুলিশ জানতে পেরেছে, দীনেশ দুবাইয়ে কাজ করতেন।তিনি কলকাতায় তাঁর বন্ধু রঞ্জিতের বাড়িতে আসেন।রঞ্জিতকে তিনি জানিয়েছিলেন যে তিনি ঘুরতে এসেছেন।এরপর রঞ্জিত সেই ফ্ল্যাটটি ঠিক করে দেন।পরে রঞ্জিত বন্ধুর সঙ্গে দেখা করতে আসেন বুধবার।

একাধিক বার দরজা ধাক্কালেও কেউ ঘর না খোলায় সন্দেহ হয় তাঁর।পাশাপাশি ঘর থেকে দুর্গন্ধও বের হচ্ছিল।পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।এই ঘটনায় বেশ চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here