ছাত্রীর রহস্যমৃত্যু, হোস্টেল থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

0

৩৬৫ দিন।ফের রহস্যমৃত্যু শহরে। হস্টেল থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হল ছাত্রীর।প্রাথমিকভাবে পুলিশের অনুমান,আত্মঘাতী হয়েছেন ওই ছাত্রী।কিন্তু কেন? সেই প্রশ্নই খুঁজছে পুলিশ।জানা গিয়েছে, মৃত ছাত্রীর নাম প্রদীপ্তা দাস।কলকাতা মেডিক্যাল কলেজের এমবিবিএস ফাইনাল ইয়ারের ছাত্রী ছিলেন তিনি।বাড়ি উত্তর ২৪ পরগনার সোদপুরের বাসিন্দা তিনি।ডাক্তারি পড়াশোনার কারণে মেডিক্যাল কলেজের হস্টেলে থাকতেন প্রদীপ্তা।

- Advertisement -

সূত্রের খবর,হস্টেলের যে ঘরে থাকতেন ওই পড়ুয়া এদিন দুপুর তিনটে থেকে সেটির দরজা বন্ধ ছিল।বিকেল পাঁচটা নাগাদ সহপাঠিরা ডাকাডাকি করেও সাড়া পাননি।এতেই সন্দেহ হয় তাঁদের।এরপর দরজা ভাঙতেই উদ্ধার হয় ওই ছাত্রীর ঝুলন্ত দেহ। তড়িঘড়ি কলেজের তরফে খবর দেওয়া হয় বেনিয়াপুকুর থানা ও প্রদীপ্তার বাড়িতে।

ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।এই ঘটনায় স্বাভাবিকভাবেই কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা। পুলিশের তরফে জানানো হয়েছে,দেহটি উদ্ধার হয়েছে। তবে মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা রয়েছে।মৃতার পরিবার ও সহপাঠিদের জিজ্ঞাসাবাদ করা হবে বলেই জানা গিয়েছে।তবে এই ঘটনার পেছনে মানসিক অবসাদ নাকি অন্য কোনও কারণ খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here