বেপরোয়াভাবে রাস্তার পথচারীকে সজোরে ধাক্কা মারার অভিযোগ লেক থানার সাব-ইন্সপেক্টর সৌমেন দাস এর বিরুদ্ধে অবশেষে ওই পুলিশ অফিসার করল গ্রেপ্তার খড়দা থানা

0

Last Updated on June 19, 2022 6:53 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন। কোনো সিনেমার দৃশ্য নয়” এক যুবককে টানতে টানতে প্রায় এক কিলোমিটার দূর পর্যন্ত নিয়ে গেলো একটি পুলিশ স্টিকার লাগানো গাড়ি I প্রাণে বাঁচতে বনেটের উপরেই কোনোমতে কিছুক্ষণ আটকেছিল ওই যুবক এবং পুরো ঘটনা ক্যামেরাবন্দি করে ওই যুবক۔ ۔এমনি ঘটনার সাক্ষী রইলো শুক্রবার রাতে সোদপুর ট্রাফিক মোর এলাকার মানুষ । খড়দহের বাসিন্দা এম.বি.এর ছাত্র রবি সিং এর অভিযোগ রাট ১০ টা নাগাদ সোদপুরে বিটি রোডের ওপর একটি রেস্তোরার বাইরে তিনি তার গাড়িটি পার্কিং করে খাবার অর্ডার দেন ।

এরই মধ্যে একটি পুলিস স্টিকার লাগানো গাড়ি এসে রবি সিং গাড়ির পিছনে ধাক্কা মারে । এরপর ওই যুবক ওই পুলিশ স্টিকার লাগানো গাড়িটি থামানোর চেষ্টা করলে গাড়িটি চালক না থামিয়ে আরো গতি বাড়িয়ে তার পায়ে ধাক্কা মারে চলে যাওয়ার চেষ্টা করে । এরপর ওই যুবক গাড়িটিকে থামানোর চেষ্টায় বনেটের ওপরে উঠে যায় , গাড়ি না থামিয়ে অভিযুক্ত ব্যাক্তি আরো জোরে গাড়ি চালিয়ে প্রায় 1 কিলোমিটার রাস্তা নিয়ে যায় । তারপর গাড়ি থামিয়ে রবি সিংকে ব্যাপক মারধর করে পালিয়ে যায় ।

অভিযোককারী যুবকের দাবি তিনি যখন বনেটের ওপর বসে গাড়ি করে যাচ্ছিলেন সেই সময় রাস্তার লোক ও ট্রাফিক পুলিশের কাছে চিৎকার করে সাহায্য চেয়েছিলেন। অবশ্য পুলিশ গিয়ে ওই যুবককে সোদপুর থেকে উদ্ধার করে নিয়ে আসে । খড়দহ থানায় লিখিত অভিযোগ করা হয়েছে । সিসিটিভি খতিয়ে দেখছে খড়দহ থানার পুলিশ।

অবশেষে অভিযুক্ত সৌমেন দাস লেক থানার সাব-ইন্সপেক্টর গ্রেফতার করল খড়দহ থানা আজ অভিযুক্তকে ব্যারাকপুর আদালতে পাঠানো হয় অভিযুক্তকে 323 341 307 427 506 পাঁচটি ধারায় মামলা রুজু হয়।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here