ঝুলন্ত দেহ উদ্ধার

0

Last Updated on July 16, 2022 5:40 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন। ফের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল শহরে। ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। গত বৃহস্পতিবার বিকেল ৫ টা বেজে ৪৫ মিনিট নাগাদ হাজরা বাগান লেনে পাঁচতলা একটি বিল্ডিংয়ের একেবারে নিচের তলা থেকে দেহ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, মৃতের নাম বাপি দত্ত। বয়স ৫৭ বছর। বাড়ি হাজরা বাগান লেনে। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

এদিনই, সকাল ৭ টা নাগাদ সি জি আর রোডের ফুটপাত সংলগ্ন এলাকা থেকে ভবঘুরের অচৈতন্য দেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, মৃতের নাম ঠিকানা জানা যায়নি। বয়স আনুমানিক ৪৫ বছর। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।এর আগে গত সোমবার দুটি অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটে শহরে। প্রথমটি ঘটে বিকেল ৩ টে বেজে ৫৫ মিনিট নাগাদ সুকান্ত পল্লীতে একতলা একটি বাড়িতে। একাই বাড়িতে থাকতেন ওই প্রবীণ। ঘরের মধ্যে অচৈতন্য অবস্থায় ছিলেন তিনি।

স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থলেই পৌঁছায় পুলিশ এবং মৃতের স্ত্রী। দরজা ভেঙে দেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। পুলিশ জানায়, মৃতের নাম কাজল পাল। বয়স ৫৮ বছর। বাড়ি সুকান্ত সরণি। ঘটনাস্থল থেকে পাওয়া যায়নি কোন সুইসাইড নোট। এই ঘটনার কিছুক্ষণ আগেই দুপুর পৌনে ৩ টে নাগাদ বিধাননগর রোড, বাসন্তী কলোনির কাছে একটি টিনের চালের বাড়ি থেকে একটি ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here