ওয়াই ক্যাটেগরি কঙ্গনা

0

Last Updated on September 7, 2020 7:27 PM by Khabar365Din

৩৬৫ দিন। নয়াদিল্লি। ভারতরত্ন দেওয়ার দাবি উঠেছিল আগেই। তারই প্রাথমিক প্রস্তুতি হিসেবে যেন কঙ্গনা রানাওয়াতকে ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা দিলো কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। সম্প্রতি মুম্বাইকে পাক অধিকৃত কাশ্মীর বলার পরে কঙ্গনাকে ক্ষমা চাওয়ার দাবি জানান শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউত। এরপর থেকেই মুম্বাই জুড়ে কঙ্গনার বিরুদ্ধে তীব্র জনরোষ তৈরি হয়েছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রে জানা গিয়েছে এই ঘটনার প্রেক্ষিতেই কঙ্গনার জন্য বাড়তি নিরাপত্তা ব্যবস্থা করা হল। প্রসঙ্গত গতকালই অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ কঙ্গনাকে ভারতরত্ন দেওয়ার দাবি তুলেছিল। জয় শ্রীরাম।

- Advertisement -

রিয়া গ্রেফতার হবে

৩৬৫ দিন। খুব ভাল খবর। এনসিবি আগামী ৪৮ ঘণ্টার মধ্যে রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করবে। আমার কাছে খবর আছে। ভালো হল আরেকজন ড্রাগ পেডলার ধরা পড়ল।

কঙ্গনা রানাওয়াত ৭ সেপ্টেম্বরের টুইট

রিয়া অপরাধ কী?

৩৬৫ দিন। অভিনেত্রী রিয়া চক্রবর্তীর অপরাধ কী? ওঁর বিরুদ্ধে এখনও চার্জও গঠন হয়নি। কিন্তু যেভাবে টিভি চ্যানেল এবং অন্য এক অভিনেত্রী তাঁকে প্রকাশ্যে অবমাননা করছেন তাতে মনে হচ্ছে দ্রৌপদীর বস্ত্রহরণ আবার ঘটছে। কিছু টিভি চ্যানেল যেন দুর্যোধন ও দুঃশাসনের ভূমিকা পালন করছে। মানসিক বিকৃতি সব সীমা ছাড়িয়ে গেছে।

ড, এন সি আস্থানা আইপিএস, অবসরপ্রাপ্ত (১৯৮৬-২০১৯)

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here